Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

পূর্বধলা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

মার্চ ২২, ২০২৩, ০১:৪৮ পিএম


পূর্বধলা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বপ্নের ঠিকানা হিসেবে ৪র্থ পর্যায়ে নেত্রকোনার পূর্বধলায় আরো ১৭ ভূমি ও গৃহহীন পরিবার ঘর পাওয়ার মাধ্যমে উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়েছে ।

বুধবার (২২ মার্চ) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে পূর্বধলাসহ দেশের ১৫৯ উপজেলায় ঘর বিতরণ উদ্বোধন ও ভূমিহীন এবং গৃহহীনমুক্ত ঘোষণার পরপরই স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল (বীরপ্রতীক) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পূর্বধলা উপজেলায় ১৭ পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে ঘরের দলিলসহ চাবি হস্তান্তর করেন।

এ উপলক্ষে উপজেলা পরিষদ সভা কক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্সের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আশিক নূর, সহকারী কমিশনার (ভূমি) জিনিয়া জামান,পূর্বধলা থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা প্রকৌশলী সাদিকুল জাহান রিদান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মহিবুল্লাহ হক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এম এ মালেক, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এরশাদ হোসেন মালু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন বকুল, ইউপি চেয়ারম্যান রেজওয়ানুর রহমান রনি, ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম খোকন, পূর্বধলা প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল আলম শাহীন,সাংবাদিক এমদাদুল ইসলাম,উপকার ভোগী সবদর আলী,সায়েদা বেগম,রুমেলা আক্তার,কামাল মিয়া  প্রমুখ। এসময় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় দলীয় নেতাকর্মীসহ  উপকারভোগী ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আশ্রয়ণ প্রকল্পের আওতায় এ
পর্যন্ত উপজেলায় ১২৭টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘর বিতরণের  মাধ্যমে এ উপজেলাকে  ভূমি ও গৃহহীন মুক্ত করা হয়েছে।

আরএস
 

Link copied!