Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

সালথায় ৫ বছরের শিশু ধর্ষণের মামলায় যুবক গ্রেপ্তার

সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

মার্চ ২৩, ২০২৩, ০১:২২ পিএম


সালথায় ৫ বছরের শিশু ধর্ষণের মামলায় যুবক গ্রেপ্তার

ফরিদপুরের সালথায় ৫ বছর বসয়ী এক এক শিশু ধর্ষণের অভিযোগে তাজিবুল (১৮) নামে এক যুবক কে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার (২২মার্চ) গভীর রাতে অভিযান চালিয়ে ফরিদপুর সদর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে ভুক্তভোগী ওই শিশুর বাবা গতকাল (২২ মার্চ) দুপুরে বাদী হয়ে সালথা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত তাজিবুল উপজেলার ভাওয়াল  ইউনিয়নের নারানদিয়া গ্রামের নান্নু মাতুব্বরের ছেলে।

জানা গেছে, গত মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যা ৭টায় অভিযুক্ত তাজিবুল ওই শিশুটিকে আইসক্রিম খাওয়ানোর কথা বলে নারানদিয়া গ্রামের মো. লিয়াকত মাতুব্বরের বসত বাড়ির বিল্ডিং এর ছাদের উপর নিয়ে মুখ চেপে ধরে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। ওই স্কুলছাত্রীর ডাক চিৎকারে তাজিবুল ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

এ ব্যাপারে সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শেখ সাদিক বলেন, ঘটনার পর শিশুটির বাবা অভিযোগ করেছেন। আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে ভিকটিম কে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য মেয়েটিকে পাঠানো হয়েছে। অভিযুক্তকে ধরতে পুলিশ তৎপর ছিলো। তারই আলোকে অভিযান চালিয়ে গতরাতে তাকে ফরিদপুর সদর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।  আজ তাকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

আরএস

 

Link copied!