Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

মেয়েকে ডাক্তার দেখানো হলোনা!

ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ প্রতিনিধি

মার্চ ২৮, ২০২৩, ০৩:১৬ পিএম


ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

মেয়েকে নিয়ে যশোরে ডাক্তারখানায় যাচ্ছিলেন এসময় ঝিনাইদহের কালীগঞ্জ মোবারকগঞ্জ চিনিকলের সামনে স্যালো ইঞ্জিন চালিত ভ্যানের সাথে মাছবোঝাই পিকআপের সংঘর্ষে স্বামী ও স্ত্রী নিহত হয়েছে। সেসময় মেয়ে এবং নাতিসহ ভ্যানজচালক আহত হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ)  সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হল, ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী গ্রামের ছাবদার আলীর ও তার স্ত্রী পারভীনা বেগম। এ ঘটনায় আহত তাদের মেয়ে সাথী খাতুন, ভ্যানের চালক করিম ও অপর এক শিশুকে উপজেলা স্বাস্থ্য’ কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক ইকবাল কবির জানান, সকালে ফজরের নামায পড়ে ভ্যানযোগে মেয়েকে যশোরে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে ছাবদার আলী তার পরিবারের সদস্যদের নিয়ে রওনা দেয়। পথিমধ্যে কালীগঞ্জের মোবারকগঞ্জ চিনিকলের সামনে পৌছালে পিছনের দিক থেকে আসা মাছ বোঝাই পিকআপ ভ্যান যাত্রী বাহী ওই ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় পারভীনা খাতুন। 

সেসময় গুরুতর আহত অবস্থায় তার স্বামী ছাবদার আলী, মেয়ে সাথী খাতুন, নাতী ছেলে ও ভ্যান চালক করিম কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। সেসময় শারীরিক অবস্থার অবনতি হলে ছাবদার আলী কে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। এছাড়াও মেয়ে সাথী, নাতীছেলে ও ভ্যানচালক করিমকে ঝিনাইদহ সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

আরএস

 

 

Link copied!