Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

শ্রীপুরে হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি:

মার্চ ২৮, ২০২৩, ০৫:৫৩ পিএম


শ্রীপুরে হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

মাগুরার শ্রীপুরের চর গোয়ালপাড়া স্কুল মাঠে ক্রিকেট খেলা খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার মূল আসামিসহ ২ জনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।

মঙ্গলবার (২৮ মার্চ) সকালে শ্রীপুর থানার অফিসার্স ইনচার্জ মো. বিশারুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি সাংবাদিকদের জানান, শ্রীপুর থানা পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলায় আসামীদের সনাক্ত করতে সক্ষম হয়। এরপর সোমবার দিবাগত রাত আসুমানিক ১০.৩০ মিনিটের সময় অভিযান চালিয়ে মামলার মুল আসামি আরিফুল  ইসলাম পরশ খাঁন ও আরেক আসামি সুরুজ খানকে তার আত্মীয়ের বাসা থেকে গ্রেফতার করা হয়।  

উল্লেখ্য, গত ১৩  মার্চ সোমবার বিকালে চর গোয়ালপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ক্রিকেট খেলার সময় বাক-বিতন্ডের একপর্যায়ে আসামী আরিফুল ইসলাম পরশ (১৮), নিহত মো. আলহাজ্ব শেখ (১৭) কে মারপিট করে গুরুতর আহত করে। 

আলহাজ্ব শেখকে আশংকাজনক অবস্থায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় পরের দিন নিহতের বাবা নবীর আলী শেখ বাদী হয়ে উপজেলার গোয়ালপাড়া গ্রামের সুরজ খাঁনের পুত্র পরশ খাঁন (১৮), আদেল উদ্দিন খানের পুত্র মো. জামাল উদ্দিন খান (৫৫), মো. জামিরুল খাঁন (৫৭)  এবং মো. আমিরুল খানের পুত্র মো. সুরুজ খানকে আসামী করে শ্রীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরএস         

Link copied!