Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বাহুবলে ডাকাতির প্রস্তুতিকালে আটক ২ সিএনজি জব্দ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

মার্চ ২৯, ২০২৩, ০৭:৩৪ পিএম


বাহুবলে ডাকাতির প্রস্তুতিকালে আটক ২ সিএনজি জব্দ

হবিগঞ্জের বাহুবলে ডাকাতির প্রস্তুতিকালে কুখ্যাত ডাকাত ফারুক সহ দু‍‍`জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ মার্চ) রাতে উপজেলার হাফিজপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে সিএনজি সহ তাদেরকে আটক করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে বাহুবল উপজেলার ৫নং লামাতাসী ইউনিয়নের হাফিজপুর এলাকায় কুখ্যাত ডাকাত ফারুক মিয়া সহ ৭/৮ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল সিএনজি অটো রিক্সায় ছড়ে ডাকাতির প্রস্তুতি নেয়। গোপন সূত্রে সংবাদ পেয়ে বাহুবল মডেল থানার এস আই সমীরণ চন্দ্র দাস ও এস আই জুয়েল সরকারের নেতৃত্বে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়।অভিযানকালে কুখ্যাত ডাকাত ফারুক মিয়া(৩৮) ও কামরুল  মিয়া(২৭)কে সিএনজি অটো রিক্সা সহ আটক করা হয়।এমতাবস্থায় ফারুক মিয়ার অন্যান্য সহযোগী ডাকাতরা পালিয়ে যায়।

পুলিশ সূত্রে আরও জানা যায়, কুখ্যাত ডাকাত ফারুক মিয়া উপজেলার দৌলতপুর গ্রামের কদ্দুস মিয়ার ছেলে এবং তার সহযোগী কামরুল মিয়া উপজেলার ভাটপাড়া গাজীপুর গ্রামের ময়না মিয়ার ছেলে।ফারুক মিয়ার বিরুদ্ধে বাহুবল মডেল থানা সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘদিন যাবৎ হবিগঞ্জ জেলা সহ বিভিন্ন জেলায় সংঘবদ্ধভাবে ডাকাতি করে আসছিলো। মঙ্গলবার রাতে ফারুক মিয়ার নেতৃত্বে একটি সংঘবদ্ধ চক্র ডাকাতির প্রস্তুতি নেয়। তাৎক্ষণিক সংবাদ পেয়ে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে একটি সিএনজি অটো রিক্সা ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়।

বিষয়ে জানতে চাইলে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস জানান, ডাকাতির প্রস্তুতিকালে একটি সিএনজি অটো রিক্সা ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন অস্ত্র উদ্ধার এবং কুখ্যাত ডাকাত ফারুক মিয়া সহ দু‍‍`জনকে আটক করা হয়েছে। আটককৃত ফারুক মিয়া ও কামরুল মিয়াকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরএস

Link copied!