community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

রাঙ্গামাটিতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজার পরিদর্শনে পুলিশ

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি প্রতিনিধি

মার্চ ৩০, ২০২৩, ০৭:১০ পিএম


রাঙ্গামাটিতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজার পরিদর্শনে পুলিশ

পবিত্র মাহে রমজানকে কেন্দ্র করে প্রতি বছর বাজারের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি পায়। আর তাই রাঙ্গামাটি শহরে পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে বাজার পরিদর্শনে নেমেছেন রাঙ্গামাটি থানা পুলিশ।

বৃহস্পতিবার (৩০মার্চ) বিকেলে রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল আমিন শহরের বনরূপা বাজার পরিদর্শনে বের হন এবং দ্রব্যমূল্যে ব্যাপারে খোঁজ খবর নেন।

এ সময় জেলা শহরের গুরুত্বপূর্ণ বাজারের দোকানগুলোতে দ্রব্যমূল্য যাছাই বাছাই করেন ওসি এবং যেসব পণ্যর দাম অতিরিক্ত রাখা হচ্ছে সেইসব ব্যবসায়ীদের সতর্ক করে দেন। পাশাপাশি দোকানগুলোতে পণ্যমূল্যর তালিকা টাঙিয়ে দেন।

রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল আমিন বলেন, প্রতিটি দোকানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য তালিকা প্রদর্শন করতে হবে। দ্রব্যমূল্য বৃদ্ধি, খাদ্যের অপর্যাপ্ততা ইত্যাদি বিষয়ে গুজব ছড়িয়ে কেউ যাতে অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেদিকে কঠোর নজরদারী করবে পুলিশ। যদি কেউ বাজার অস্থিতিশীল করার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই সাথে পুরো মাস ব্যাপী পুলিশের মনিটরিং অব্যহত থাকবে বলেও তিনি জানান তিনি।

এসময় পুলিশের অন্যান্য সদস্য এবং স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আরএস

Link copied!