Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

পোস্তগোলায় ঈদ উপহার বিতরণ

কেরানীগঞ্জ প্রতিনিধি

কেরানীগঞ্জ প্রতিনিধি

এপ্রিল ৫, ২০২৩, ০৭:৪০ পিএম


পোস্তগোলায় ঈদ উপহার বিতরণ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ মাসুদের ব্যক্তিগত উদ্যোগে ২ হাজার অসহায় পরিবার ও স্থানীয় মসজিদের ইমাম-মোয়াজ্জিনের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে ।

 বুধবার (৫ এপ্রিল) বিকেলে পোস্তগোলা এলাকার তার নিজ কার্যালয়ের সামনের সড়কে এসব উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। উপহার সামগ্রীর মধ্যে নগদ অর্থসহ ছিলো ৫ কেজী চাল, ৩ কেজী আলু, ১ কেজী করে পোলার চাল,তেল, চিনি ইত্যাদি। 

এসময় ৫৪ নং ওয়ার্ডের আওতাধীন প্রায় ৬০টি মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের আর্থিক অনুদানসহ নগদ অর্থ তুলে দেন। অনুষ্ঠানের প্রধান অতিথি ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফী। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় এলেই আলেম সমাজ সম্মানিত হয়। বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় এসেই  ৫৬৮ টি মডেল মসজিদ নির্মাণ করছে, ইমামদের বেতন দিচ্ছে, পর্যায়ক্রমে সকল মজিদের ইমমরা বেতন পাবে। তাছাড়া মাদ্রাসা ছাত্ররা এখন সরকারি সার্টিফিকেট পাচ্ছে, সরকারি চাকরি পাচ্ছে। 

এর বাহিরেও আরও বহু সুযোগ সুবিধা আলেম ওলামারা। তাছাড়া গরীব অসহায় মানুষেরাও না খেয়ে থাকেনা। প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা ইফতার পার্টি না করে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। 

হাজী মোহাম্মদ মাসুদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের  যুগ্ম-সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান হাবুসহ অনেকে।

এমএইচআর

Link copied!