Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

গৌরনদীতে গাঁজাসহ কুমিল্লার দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

এপ্রিল ১০, ২০২৩, ০৭:২৭ পিএম


গৌরনদীতে গাঁজাসহ কুমিল্লার দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বরিশাল ডিবি পুলিশের একটি টীম গৌরনদী উপজেলার টরকী বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৪ কেজী গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

সোমবার সকালে উপজেলার টরকী বাসষ্ট্যান্ডে কবিরের খাবার হোটেলের সামনে অভিযান চালান। 

কুমিল্লা শহরের গৌরনদী মডেল থানা সূত্রে জানাগেছে, গোপন সূত্রে খবর পেয়ে বরিশাল জেলা ডিবি পুলিশের এস.আই কাজী ওবায়দুল একটি ট্রাভেল ব্যাগের ভেতরে বহন করা ৪ কেজী গাঁজাসহ কুমিল্লা শহরে মো. শ্রাবন (২০) ও মো. রনি (১৯) নামের ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন।

তিনি জানান, সোমবার সকালে গোপন সূত্রে খবর পান যে, বিক্রির উদ্দেশ্যে চার কেজী গাঁজার একটি চালান নিয়ে দুই ব্যাক্তি ওই বাসষ্ট্যান্ডের কবিরের হোটেলের সামনে অপেক্ষা করছে। এর পর তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার সকাল সাড়ে ৭টার দিকে সেখানে অভিযান চালান। 

পুলিশের উপস্থিতি টের পেয়ে এ সময় ওই দুই মাদক ব্যবসায়ী দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তখন পিছু ধাওয়া করে তাদেরকে ধরে ফেলে। এরপর পুলিশী জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, বিক্রির উদ্দেশ্যে তারা কুমিল্লা শহর থেকে ওই ট্রাভেল ভ্যাগটিতে ভরে ২ পোটলায় মোট ৪ কেজী গাঁজা বহন করে এনেছে। 

যার আনুমানিক বাজার মুল্য প্রায় এক লক্ষ টাকা। গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ী মো. শ্রাবন (২০) এর বাড়ি কুমিল্লা জেলা শহরের কোতয়ালী থানার ১৬ নং ওয়ার্ডের সংরাইস মহল্লায়। তার পিতার নাম মো. মঞ্জিল। গ্রেপ্তার হওয়া অপর মাদক ব্যবসায়ী মো. রনি (১৯) এর রাড়ি একই থানার ৬নং ওয়ার্ডের জগন্নাথপুর মহল্লায়। 

তার পিতার নাম মৃত মোকলেছ মিয়া। ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন বলেন, এ ঘটনায় ডিবি পুলিশের এস.আই কাজী ওবায়দুল কবীর বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে সোমবার বেলা ১১টার দিকে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃত ওই দুই মাদক ব্যবসায়ীকে ওইদিন দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরন করে।
এমএইচআর
 

Link copied!