Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

গোসাইরহাটে কৃষাণ-কৃষাণীদের নিয়ে সিআইজি সভা অনুষ্ঠিত

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

এপ্রিল ১১, ২০২৩, ০৮:১৫ পিএম


গোসাইরহাটে কৃষাণ-কৃষাণীদের নিয়ে সিআইজি সভা অনুষ্ঠিত

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় ২০২২-২৩ অর্থবছরের ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফ্রেজ/ প্রজেক্ট (এনএটিপি-২)-এর আওতায় সিআইজি কংগ্রেস সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ এপ্রিল) সকাল ১১টায় গোসাইরহাট উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাফী বিন কবির এর সভাপতিত্বে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এই সভা অনুষ্টিত হয়।

গোসাইরহাট উপজেলা কৃষি অফিসার মো. শাহাবুদ্দিন ও উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রিপন চন্দ্র কর্মকার এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শরীয়তপুর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ ড. রবীআহ নূর আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুজন দাশ গুপ্ত। এছাড়া সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসের কর্মকর্তা কর্মচারী, সাংবাদিকসহ কৃষাণ কৃষাণী প্রমুখ।

সিআইজির সকল কৃষান কৃষাণিরা সভায় উপস্থিত লোকজনের সামনে তাদের প্রশিক্ষণ এবং সিআইজি ফেজ ২ প্রজেক্টের আওতায় ধান, ভূট্টা, সরিষা, আম, লিচু, কলা, মসলা ফসল ও আধুনিক উৎপাদন প্রযুক্তি ব্যবহার করে বিগত ২০২২-২৩ এর সকল উৎপাদন ও তাদের সফলতা অর্জনের কথা তুলে ধরেন। এরপর সদস্যরা তাদের যাবতীয় সমস্যার কথা লিখিত ভাবে উপস্থাপন করেন উপজেলা কৃষি কর্মকর্তাদের কাছে।

আরএস
 

Link copied!