Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

শেরপুরে সাংবাদিক হত্যাচেষ্টা মামলায় প্রধান আসামী গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি

শেরপুর প্রতিনিধি

এপ্রিল ১৫, ২০২৩, ১১:৪৫ এএম


শেরপুরে সাংবাদিক হত্যাচেষ্টা মামলায় প্রধান আসামী গ্রেপ্তার

শেরপুরে এখন টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক জাহিদুল খান সৌরভকে হত্যাচেষ্টার ঘটনার প্রধান অভিযুক্ত আসামী ফুল ব্যবসায়ী মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ।

শুক্রবার (১৪ এপ্রিল) ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে মোহাম্মদ আলীকে তার ফুল বাগান থেকে গ্রেপ্তার করেন।

গত ৫ এপ্রিল দুপুরে সাংবাদিক জাহিদুল খান সৌরভ এখন টেলিভিশনে ফুলের বাগান নিয়ে ভিডিও খবর সংগ্রহের জন্য ঝিনাইগাতী উপজেলার সন্ধাকুড়া গ্রামে জননী ফ্লাওয়ার গার্ডেনে যান। পরিচয় দিয়ে কুসুম আলী নামে বাগানের এক কর্মচারীকে বাগানের গেইট খুলতে বললে সৌরভের সঙ্গে বিনা কারণেই উগ্র আচরণ শুরু করে। পরমহুর্তে কুসুম আলী ফোন দিয়ে ফুল বাগানের মালিক মোহাম্মদ আলীকে ডেকে আনলে তিনি কোনো কারণ ছাড়াই খারাপ আচরণ শুরু করে। খারাপ আচরনের প্রতিবাদ করলে এবং এর কারণ জানতে চাওয়ায় কুসুম আলী ও মোহাম্মদ আলী সৌরভকে কিল, ঘুষি ও লাথি মারে।

এক পর্যায়ে সৌরভ মাটিতে পড়ে গেলে মোহাম্মদ আলী সৌরভের গলায় পাড়া দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা করে। পরে সঙ্গে থাকা আরেক সহকর্মী কোনরকমে তাকে উদ্ধার করেন।

এ নিয়ে সৌরভ দু’জনকে আসামী করে ঝিনাইগাতী থানায় মামলা দায়ের করলে ২নং আসামী কুসুম আলীকে গ্রেপ্তার করে ঝিনাইগাতি থানা পুলিশ পরে আদালতে হাজির করা হলে সে জামিনে মুক্ত থাকলেও মোহাম্মদ আলী পলাতক থাকে। পরে শুক্রবার সকালে মোহাম্মদ আলীকে পুলিশ গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেন।

এবিষয়ে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া জানান, ঘটনার পর থেকে পুলিশ সুপার সবসময় খোঁজখবর রাখছেন। মামলার প্রধান আসামী আত্মগোপনে থাকায় গ্রেপ্তারে বিলম্ব হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে আজ দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এআরএস
 

Link copied!