Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

রাউজানে আগ্নেয়াস্ত্রসহ একজন গ্রেপ্তার

রাউজান প্রতিনিধি

রাউজান প্রতিনিধি

এপ্রিল ১৮, ২০২৩, ০৩:০৯ পিএম


রাউজানে আগ্নেয়াস্ত্রসহ একজন গ্রেপ্তার

চট্টগ্রামের রাউজান উপজেলায় একনলা বিশিষ্ট দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র (এলজি)সহ আবু সাঈদ রিপন (৩৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে রাউজান থানা পুলিশ। 

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এ ঘটনায় জড়িত এবং ডাকাতি, ধর্ষণসহ তিনটি মামলার আসামি গ্রেপ্তারকৃত আবু সাঈদ রিপন। 

রাউজান থানা সূত্র মতে, গত সোমবার রাত ৯.৩০ মিনিটের সময় রাউজান পৌরসভার ৪নং ওয়ার্ডস্থ জানালী হাট বাজারের সামনে রাঙ্গামাটি-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের পাকা রাস্তার উপর আগ্নেয়াস্ত্র উদ্ধার ও আসামিকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত আসামী রাউজান পৌরসভার ৪নং ওয়ার্ডের সুলতান পুর জানালি চৌধুরী বাড়ির শওকত আকবর চৌধুরীর ছেলে আবু সাঈদ রিপন (৩৮)। 

বিষয়টি নিশ্চিত করে রাউজান থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল হারুন বলেন, টিম রাউজান নির্ভর যোগ্য তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার আবু সাঈদ রিপন এর বিরুদ্ধে রাউজান থানায় ডাকাতি, ধর্ষণসহ তিনটি মামলা রয়েছে। 

পুলিশ জানায়, রাউজান থানার একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে আবু সাঈদ রিপন (৩৮) এর দেহ তল্লাশী করে তার পরিহিত প্যান্টের পেছনে কোমড়ে গোজানো অবস্থায় একনলা বিশিষ্ট ১টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র (এলজি) এবং তার পরিহিত প্যান্টের ডান পকেট হতে ২ রাউন্ড নীল রংয়ের কার্তুজ উদ্ধার করা হয়। 

এ ব্যাপারে গ্রেপ্তারকৃত আসামি আবু সাঈদ রিপনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু শেষে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এইচআর

Link copied!