Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

লক্ষ্মীপুর সড়ক বিভাগের স্টাফ কোয়ার্টারে নারীর খণ্ডিত লাশ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রতিনিধি

এপ্রিল ২৫, ২০২৩, ০৬:৪৬ পিএম


লক্ষ্মীপুর সড়ক বিভাগের স্টাফ কোয়ার্টারে নারীর খণ্ডিত লাশ উদ্ধার

লক্ষ্মীপুরে সড়ক ও জনপদ বিভাগের স্টাফ কোয়ার্টার থেকে মমতাজ বেগম নামে এক নারীর বিবস্ত্র অবস্থায় কয়েক খন্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত ২টার দিকে লক্ষ্মীপুর সড়ক ও জনপদ বিভাগের স্টাফ কোয়ার্টারের ভিতর থেকে বিবস্ত্র অবস্থায় খণ্ডিত লাশটি উদ্ধার করা হয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করেছে।

নিহত মমতাজ বেগম লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের মৃত আব্দুল মতিনের স্ত্রী। তার স্বামী সড়ক বিভাগে চাকুরী করতেন। মারা যাওয়ার পর থেকেই তার দুই ছেলে শরিফুল ইসলাম বাপ্পি ও ছোট ছেলে সাইফুল ইসলাম রকিকে নিয়ে সড়ক বিভাগের স্টাফ কোয়ার্টারে বসবাস করছেন তিনি। তার স্বামী মারা যাওয়ার পর থেকে বর্তমানে বড় ছেলে বাপ্পি সড়ক বিভাগে মাষ্টার রোলে কাজ করে আসছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্বামী মারা যাওয়ার পর থেকে লক্ষ্মীপুর সড়ক ও জনপদ বিভাগের স্টাফ কোয়ার্টারে বসবাস করতো মমতাজ বেগম। রাতে তার বড়ছেলে বাপ্পি বাসায় ফিরে দেখে তার মায়ের কয়েকখন্ড লাশ পড়ে আছে। পরে পুলিশে খবর দিলে তারা লাশটি  উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। 

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেহ উদ্দিন বলেন, লক্ষ্মীপুর সড়ক ও জনপদ বিভাগের স্টাফ কোয়ার্টারে ভিতরে একনারীর বিবস্ত্র অবস্থায় কয়েক খণ্ডে খণ্ডিত লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এই বিষয়ে তদন্ত চলছে, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এইচআর

Link copied!