Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

মাধবপুরে যুবকের হামলায় প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আহত

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

এপ্রিল ২৭, ২০২৩, ০৭:২৭ পিএম


মাধবপুরে যুবকের হামলায় প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আহত

হবিগঞ্জের মাধবপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) দ্বিজেন্দ্র চন্দ্র আচার্য্য (৪৫) কে এক যুবক অতর্কিতে হামলা চালিয়ে পিটিয়ে আহত করেছে। 

বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদের গেইটের সামনে এ ঘটনা ঘটে। 

শিক্ষা কর্মকর্তা দ্বিজেন্দ্র চন্দ্র আচার্য্য জানান, অফিস শেষ করে হবিগঞ্জে বাসার উদ্দেশ্যে তিনি বের হন। উপজেলা পরিষদ গেইট সংলগ্ন এলাকায় রাস্তায় পৌঁছামাত্রই অজ্ঞাত এক যুবক তাকে ক্রিকেট খেলার স্টাম্প দিয়ে পেছন থেকে এলোপাতারি মারপিট শুরু করে। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পথচারীরা দৌড়ে এগিয়ে এলে হামলাকারী এ যুবক দ্রুত পালিয়ে যায়। 

খবর পেয়ে কয়েকজন শিক্ষক ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় শিক্ষা কর্মকর্তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেন। হামলাকারীর আঘাতে তার কানের নিচে কয়েকটি সেলাই লাগে এবং বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়। 

খবর পেয়ে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহসান হাসপাতালে গিয়ে খোঁজখবর নেন এবং দ্রুত হামলাকারীকে সনাক্ত করে আইনের আওতায় আনা বলেন। 

মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, ঘটনার খবর পেয়েই পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীকে সনাক্ত করার জন্য কাজ চলছে। 

মাধবপুর শিক্ষা অফিসের অফিস সহকারী আজহারুল ইসলাম জানান, দুপুরের দিকে এক যুবক শিক্ষা কর্মকর্তা দ্বিজেন্দ্র চন্দ্র আচার্য্য অফিস থেকে কখন বের হবেন তার কাছে জানতে চান। তবে কি কারণে এ যুবক শিক্ষা কর্মকর্তার প্রতি ক্ষিপ্ত হয়ে হামলা করলেন এ নিয়ে রহস্যের দানা বেধেছে। 

মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান জানান, শিক্ষা কর্মকর্তা দ্বিজেন্দ্র চন্দ্র আচার্য্যরে উপর অজ্ঞাত যুবকের হামলার নিন্দা জানিয়ে দোষীদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। 

এইচআর
 

Link copied!