Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ফুলবাড়ীতে কৃষকের ধান কেটে দিল যুবলীগ

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

মে ৫, ২০২৩, ০৪:২৪ পিএম


ফুলবাড়ীতে কৃষকের ধান কেটে দিল যুবলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে অসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেওয়া কর্মসূচি পালন করছে  উপজেলা যুবলীগ।

এরই অংশ হিসেবে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম বুলবুল সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলনের নেতৃত্বে শুক্রবার সকাল সাড়ে ১১ টায় উপজেলার ভদের বাজার এলাকায় কৃষক শহিদুল ইসলাম ও শফিকুল ইসলামের ৩ বিঘা জমির ধান কেটে দিয়েছে।

এসময় যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান বকসি, মুকুল বিদুৎ, সহ-সভাপতি নুরে আলম কবির লেবু, যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তাফিজার বাবু, রিয়াজুল ইসলাম লিটন, প্রচার সম্পাদক মোজাফফর রহমানসহ আর অনেকেই উপস্থিত ছিলেন।

কৃষক শহিদুল ও সফিকুল জানান, টাকার অভাবে মাঠে পাকা ধান কাটতে পারছিলাম না উপজেলা যুবলীগের নেতাকর্মীরা আমাদের ধান কেটে দিয়ে গেল আমরা যুবলীগকে ধন্যবাদ জানাই।

উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল  ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক মিলন জানান, কেন্দ্রীয় যুবলীগের আহ্বানে আমরা ফুলবাড়ী উপজেলা যুবলীগের পক্ষ থেকে ফুলবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে হত দরিদ্র কৃষকের ধান কেটে ঘরে তুলে দেওয়ার ব্যবস্থা করছি।

এইচআর

Link copied!