Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

দুই সন্তানসহ মায়ের মৃত্যু

আত্মহত্যা নয় রোমহর্ষক ট্রিপল মার্ডার

দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি

দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি

মে ৭, ২০২৩, ০৪:১০ পিএম


আত্মহত্যা নয় রোমহর্ষক ট্রিপল মার্ডার

টাঙ্গাইলের দেলদুয়ারে মা ও দুই শিশু সন্তানসহ চাঞ্চল্যকর রোমহর্ষক ট্রিপল খুনের ঘটনা ঘটেছে। যদিও প্রথমদিকে ঘটনাটিকে আত্মহত্যা বলে ভিন্ন দিকে প্রবাহিত করার চেষ্টা করে একটি মহল।

তবে চৌকস ও দক্ষ অপরাধ সনাক্তকারী দলের (ক্রাইম সিন টিম) অধিকতর নিবিড় পর্যবেক্ষণে বেরিয়ে আসে ঘটনাটি আত্মহত্যা নয় বরং এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। শিশু মুশফিকুর রহমান (৮) ও মাশরাফি (২) কে ঘাড়মটকিয়ে হত্যা করার বিষয়টি ওঠে এসেছে পুলিশের সুরতহাল প্রতিবেদনে।

দেলদুয়ার থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন মৃধা এ তথ্যই জানিয়েছেন।

শনিবার (৬ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দেওলী ইউনিয়নের চকতৈল গ্রামে, সাবেক ইউপি সদস্য ফজলুর রহমানের ছেলে শাহেদের বসতঘরে তার স্ত্রী (শাহেদের) মনিরা খাতুনের (৩০) ঝুলন্ত লাশ ও খাটের ওপর তার দুই ছেলে মুশফিকুর রহমান ও মাশরাফির লাশ পড়ে থাকার খবরে স্থানীয় ইউপি সদস্য দুলাল মিয়া থানা পুলিশকে অবহিত করেন। পরে রাতে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় মনিরার স্বামী শাহেদসহ তিন জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দিয়েছেন মনিরার ভাই আল আমিন। তিনি অভিযোগ করেন, আমার বোন ও দুই ভাগ্নেকে শাহেদ হত্যা করে পালিয়ে গেছে। শাহেদ এলাকার চিহ্নিত মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী।

দেলদুয়ার থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন মৃধা জানান, প্রাথমিক সুরতহালে দুই শিশুকে ঘাড় মটকানো অবস্থায় পাওয়া গেছে। রোববার সকালে দুই শিশু সন্তান ও মাসহ তিনজেরন লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেয়েছি, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের খবরে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. শরফুদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে ভুক্তভোগী পরিবারকে সমবেদনা জানান ও তদন্তের মাধ্যমে দোষীদের শনাক্ত করে  আইনের আওতায় আনার  ব্যাপারে আশ্বস্ত করেন। 

এআরএস

Link copied!