Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

গাঁজা সেবনের ভিডিও ধারণ করায় এসএসসি পরীক্ষার্থীকে মারধর

বরগুনা প্রতিনিধি

বরগুনা প্রতিনিধি

মে ১০, ২০২৩, ১২:৩৩ পিএম


গাঁজা সেবনের ভিডিও ধারণ করায় এসএসসি পরীক্ষার্থীকে মারধর

বরগুনায় গাঁজা সেবনের ভিডিও ধারণ করায় এক এসএসসি পরীক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছেনে। 

মঙ্গলবার (৯ মে) বিকেল সাড়ে পাঁচটার দিকে বরগুনার তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের বড়পাড়া গ্রামের বড়বাড়ি সংলগ্ন জেলা পরিষদের পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত ওই শিক্ষার্থী আমতলী উপজেলার চরকগাছিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে চলমান এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী জানান, বুধবারের পরীক্ষার আংশিক প্রস্তুতি শেষ করে সন্ধ্যার আগে আমি বাড়ির পাশে ঘুরতে বের হই। এসময় জেলা পরিষদের পুকুর পাড়ে তালতলী উপজেলার করইবাড়িয়া ইউনিয়নের করইবাড়িয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে খাইরুলসহ কয়েকজনকে গাঁজা সেবন করতে দেখি। এসময় আমার হাতে থাকা মোবাইল দিয়ে এ দৃশ্য গোপনে ভিডিও করি। তখন বিষয়টি বুঝতে পেরে ওরা আমাকে এলোপাথাড়ি কিল-ঘুষি ও লাথি মেরে আহত করে পালিয়ে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী জহিরুল মোল্লা বলেন, ঘটনার সময় আমি রাস্তা দিয়ে মোটরসাইকেলে যাচ্ছিলাম। এসময় হঠাৎ করে রাস্তার পাশে চিৎকার শুনে কাছে গিয়ে দেখি খাইরুলসহ কয়েকজন ওই এসএসসি পরীক্ষার্থীকে বেধড়ক মারধর করছে। তখন আমি তাদের নিবৃত করার চেষ্টা করি। এতে ওরা আমার উপরও চড়াও হয়। পরে ঘটনাস্থলে আরও কয়েকজন স্থানীয়  আসলে পালিয়ে যায় হামলাকারীরা।

ভুক্তভোগী ওই পরীক্ষার্থীর বাবা বলেন, ছেলের পড়াশোনার খরচ জোগানোর পাশাপাশি জীবিকা নির্বাহের জন্য ঢাকা কাজ করি। অনেক কষ্ট করে ছেলেটাকে লেখাপড়া করিয়েছি। এখন ওর পরীক্ষা চলছে। এমন সময় যারা আমার ছেলেকে মারধর করছে তাদের আমি দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

তবে এ বিষয়ে অভিযুক্ত খাইরুলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

তালতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এইচআর

 

Link copied!