Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

‘শিক্ষা বিস্তারে নারী শিক্ষাকে অগ্রাধিকার দিতে হবে’

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মে ১০, ২০২৩, ০৬:০২ পিএম


‘শিক্ষা বিস্তারে নারী শিক্ষাকে অগ্রাধিকার দিতে হবে’

শিক্ষা বিস্তারে নারী শিক্ষাকে অগ্রাধিকার দিতে হবে। বিদ্যালয়ের কোন ছাত্রী যেন শিক্ষা থেকে বঞ্চিত না হয়। আমি সকলের সহযোগিতায়, বিদ্যালয়ের শিক্ষকদের উন্নয়নে, শিক্ষার্থীদের কল্যানে কাজ করে যাব। 

বুধবার (১০ মে) দুপুরে শহরের কোটগাঁও এলাকায় মুন্সীগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভায় প্রধান অতিথির  বক্তব্যে এ কথা বলেন মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র ও বিদ্যালয়ের কার্যকরী পরিষদের সভাপতি হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।

মুন্সীগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আক্তার হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি মো. আব্দুল হান্নান, মো. জাহাঙ্গীর হোসেন, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি আকতার জাহান, অভিভাবক প্রতিনিধি মো.আজহার হোসেন, মো.আব্দুল হালিম, বাচ্চু মিয়া, দোলন কুমার সাহা ও সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি নার্গিস আক্তার, বিদ্যালয়ের সদস্য হামিদা খাতুন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, সিনিয়র শিক্ষক মো. আব্দুস সাত্তার, আফসানা বেগম, নৃপেন্দ্র কুমার মন্ডল, মোসাম্মৎ হাসনেয়ারা বেগম, গাজী আসিফ আফসার রিয়েল প্রমুখ।

এদিকে সভায় মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব শিক্ষকদের কথা মনোযোগ দিয়ে শুনেন এবং বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট  ভবন পরিদর্শন করেন এবং ভবনের পশ্চিম পার্শ্বের দেওয়াল জেলা পরিষদ থেকে অনুদান পেলে  দেওয়ালের কাজ ধরা হবে বলেও জানান।
 

Link copied!