Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ব্রাহ্মণবাড়িয়ায় যুবককে পুড়িয়ে মারার চেষ্টা

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

মে ১৮, ২০২৩, ০২:৪২ পিএম


ব্রাহ্মণবাড়িয়ায় যুবককে পুড়িয়ে মারার চেষ্টা

বুধবার (১৮ মে) গভীর রাতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উত্তর ইউনিয়নের ট্যাংরাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আগুনে পুড়িয়ে যুবককে হত্যার চেষ্টা করার অভিযোগ করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী মো. ফয়জুল গণি জীবনের নিরাপত্তা চেয়ে আখাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, সপরিবারে পৌর এলাকার মালদার পাড়ার রংধনু আবাসিক এলাকায় বসবাস করেন ফয়জুল গণির পরিবার। সেখানে বসবাস করে কেয়ারটেকার মাসুদ মিয়া। অভিযোগে বলেন, প্রতিদিনের মতো মাসুদ রাতের খাবার শেষে ঘুমিয়ে যায়। গভীররাতে তার শয়নকক্ষে গরম অনুভব হলে তার ঘুম ভেঙে যায়। এ সময় সে দেখে তার ঘরে আগুনের ধোঁয়া বের হচ্ছে। মাসুদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে যায় এবং আগুন নিয়ন্ত্রণে আনে। 

তবে ততক্ষণে ওই আগুনে ১৮ মণ ধান, বনের কুঞ্চি, বিদ্যুতের মিটার, পোল্ট্রি মোরগের ফিড, দু‍‍`টি পানির মোটরসহ ঘরে রক্ষিত মূল্যবান আসবাবপত্র পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করে ভুক্তভোগী মো. ফয়জুল গণি আখাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

আখাউড়া থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরএস

Link copied!