Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

মাধবপুরে স্ত্রীর সঙ্গে হজে যাওয়া হল না স্বামীর

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

মে ২৮, ২০২৩, ০৮:২০ পিএম


মাধবপুরে স্ত্রীর সঙ্গে  হজে যাওয়া হল না স্বামীর

হবিগঞ্জের মাধবপুরে  শিক্ষিকা স্ত্রীকে নিয়ে পবিত্র হজে যাওয়া হল না  ব‍্যবসায়ী আব্দুল হালিমের। এর আগেই দ্রুতগামী একটি  বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী  স্বামী আব্দুল হামিদ(৫৪)  নিহত ও স্ত্রী আন্দিউড়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষিকা হালিমা বেগম গুরুত্বর আহত হয়েছেন।

আশংকাজনক অবস্হায় হালিমা কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে  প্রেরণ করা হয়েছে।রোববার বিকালে ঢাকা সিলেট মহাসড়ের হাইওয়ে ইন হোটেল এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। আন্দিউড়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষিকা  হালিমা বেগম ও তার স্বামী  ব‍্যবসায়ী আব্দুল হামিদ আগামী ১৫ জুন পবিত্র  হজে যাওয়ার কথা ছিল। রোববার বিকাল ৪টার দিকে মাধবপুর  শিক্ষাঅফিসে কর্মরতদের সঙ্গে দেখা করে  দোয়া  নিয়ে 

মোটরসাইকেলে  করে  স্বামী স্ত্রী আন্দিউড়া গ্রামে ফিরছিলেন। ঢাকা সিলেট মহাসড়কের উল্লেখিত স্হানে পৌছতেই দ্রুতগতির একটি বিলাস বহুল বাস মোটরসাইকেল ছিটকে পড়ে স্বামী  আব্দুল হামিদ ঘটনাস্হলে মারা যান।স্ত্রী শিক্ষিকা হালিমা বেগম কে আশংকাজনক পথচারীরা  উদ্বার করে মাধবপুর উপজেলা স্বস্হ‍্য কমপ্লেক্সস এ নিয়ে গেলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে  রেফার করেন। শায়েস্তাগঞ্জ  হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম ভুইয়া সত‍্যতা নিশ্চিত  করেছেন।

আরএস

Link copied!