community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪,

পলাশবাড়ীতে কোচ-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: চালক নিহত

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি

মে ৩০, ২০২৩, ০৬:৫৪ পিএম


পলাশবাড়ীতে কোচ-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: চালক নিহত

গাইবান্ধার পলাশবাড়ীতে রংপুর-বগুড়া মহাসড়কে কোচ ও পণ্য বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলেই কোচ অরিন পরিবহনের চালক উত্তম কুমার (৪৫) নিহত এবং অন্তত: ৫ যাত্রী আহত হয়েছেন।

সোমবার (২৯ মে) রাত ১০টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে শহরের দক্ষিণবন্দর এলাকায় সরকার ফিলিং স্টেশনের পাশে সড়ক দুর্ঘটনাটি ঘটে।নিহত উত্তম কুমার গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা এলাকার বাসিন্দা। দুর্ঘটনা কবলিত কোচযাত্রী নাজমুল জানান ঢাকা থেকে অরিন পরিবহনের একটি কোচ গাইবান্ধা যাচ্ছিল। এসময় পৌরশহরের মেসার্স সরকার ফিলিং স্টেশনের পাশে অপর একটি অজ্ঞাত যানবাহনের আকস্মিক চাপে কোচটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি চা-স্টলে ঢুকে পড়ে। দোকানি ছাড়া এসময় স্টলে কেউই না থাকায় অধিক হতাহতের ঘটনা ঘটেনি। তবে সৌভাগ্যক্রমে দোকানি প্রাণে বেঁচে যান। 

এদিকে একইসময় রংপুর থেকে বগুড়াগামী ভুট্টাবোঝাই ট্রাকের সাথে কোচটির সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই কোচ চালকের মর্মান্তিক মৃত্যু ঘটে। এতে অজ্ঞাত আরো ৫ যাত্রী সামান্য আহত হন।

খবর পেয়ে পলাশবাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মুহাম্মদ মশিউর রহমানের নেতৃত্বে টীম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায়। ফায়ার সার্ভিস নিহতের পরিচয় নিশ্চিত করেছেন। থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

আরএস

 

 

 

 

Link copied!