Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

মহম্মদপুরে অবৈধ ভাবে জমি দখলের প্রতিবাদে বৃদ্ধার সংবাদ সম্মেলন

মহম্মদপুর ( মাগুরা) প্রতিনিধি

মহম্মদপুর ( মাগুরা) প্রতিনিধি

জুন ৫, ২০২৩, ০৭:৩৯ পিএম


মহম্মদপুরে অবৈধ ভাবে জমি দখলের প্রতিবাদে বৃদ্ধার সংবাদ সম্মেলন

মাগুরার মহম্মদপুরের বড়রিয়া এলাকায় একটি  মাদ্রাসা প্রতিষ্ঠানের নাম ভাঙ্গিয়ে অন্যের ক্রয়কৃত জমি দখলের অভিযোগ উঠেছে অত্র মাদ্রাসা প্রধান মো. নজরুল ইসলাম  ও পরিচালনা কমিটির সভাপতি ড. শাহীন আজাদের  বিরুদ্ধে। 

এ ঘটনার প্রতিকার চেয়ে  ভুক্তভোগী বৃদ্ধা নারী  ও তার পরিবার সোমবার সকালে প্রেসক্লাব মহম্মদপুরে  সংবাদ সম্মেলন করেন । 

সংবাদ সম্মেলনে মহম্মদপুর উপজেলা সদরের মৃত নজরুল ইসলামের স্ত্রী ভুক্তভোগী মোছাঃ জামিলা  খাতুন তার লিখিত বক্তব্য বলেন, তার ক্রয় কৃত ও রেকর্ডীয় সম্পত্তি বড়রিয়া গোপালপুরের  গরিব হোসেন বারি মিয়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার নাম ভাঙ্গিয়ে  মাদ্রাসা প্রধান মোঃ নজরুল ইসলাম ও প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি ড. শাহীন আজাদ দীর্ঘদিন ধরে জবর দখল করে রেখেছে। তিনি জমির নিয়মিতভাবে সরকারকে কর খাজনা প্রদান দাখিলা গ্রহণ করার পরেও তার  ২৭ শতাংশ জমি দখল করে রেখেছে মাদ্রাসা কর্তৃপক্ষ।

বছরের পর বছর মাদ্রাসা কর্তৃপক্ষের নিকট তার জমি ছেড়ে দেবার কথা বলেও কোন প্রতিকার না পেয়ে তিনি বাধ্য হয়ে সাংবাদিকদের স্বরনাপন্ন হয়ে সংবাদ সম্মেলন করেন এবং  তার জমি উদ্ধারে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ কালে উপস্থিত ছিলেন  মোছাঃ জামিলা খাতুনের ছেলে মো. মেজবা উল ইসলাম, মহম্মদপুর বাজার বণিক সমিতির সভাপতি মো. আমিমুল এহসান,  মো. আকরাম হোসেন সহ অন্যরা ।

আরএস

Link copied!