Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

সাদুল্লাপুরে প্রতিপক্ষকের হামলায় নিহত ১, আটক ৩

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

জুন ৬, ২০২৩, ০৯:১৭ পিএম


সাদুল্লাপুরে প্রতিপক্ষকের হামলায় নিহত ১, আটক ৩

গাইবান্ধার সাদুল্লাপুরে জমিসংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় নিহত ১। এ-ঘটনায় ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। 

নিহত জাহাঙ্গীর আলম(৪০) উপজেলার জামালপুর ইউনিয়ন গয়েশপুর (দক্ষিণ পাড়া) গ্রামের লাল মিয়া ওরফে কোনা মিয়ার ছেলে।

জানা যায়,গত ৫ জুন সন্ধ্যার পূর্বে নিহত জাহাঙ্গীর আলম ডাবরির পাতার নামক  মাঠে ট্রাক্টর দিয়ে তাদের জমি থেকে  মাটি কাটা হচ্ছে জেনে তা দেখতে যায়।

এ-সময় প্রতিপক্ষ একই গ্রামের আমান মিয়ার পুত্র রেজ্জাক, নান্নু মিয়া গং জমি সংক্রান্ত জেরে জাহাঙ্গীর আলম কে একা পেয়ে বেদম প্রহর করে।

সংবাদ পেয়ে তার পরিবারের লোকজন সেখানে ছুটে গিয়ে  গুরুতর আহত  অবস্হায় উদ্ধার করে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে। পরে নিহতের স্বজনরা  রাতেই মরদেহ প্রতিপক্ষ রেজ্জাকের বাড়িতে রেখে যায়।

সংবাদ পেয়ে রাতেই থানা পুলিশ রেজ্জাকের বাড়ি থেকে  কৃষক জাহাঙ্গীর আলমের মরদেহ উদ্ধার করে। 
রাতে নিহতের ভাই লিখন  বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখ করে  থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ রাতে  অভিযান চালিয়ে ইজারভুক্ত ৩ আসামি মৃত্যু আমান মিয়ার পুত্র  রেজ্জাক,নান্নু, ও দারাজ আলীর পুত্র  সাজ্জাদ মিয়াকে আটক করে।

এ বিষয়ে সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম বলেন, রাতেই ২১ জনকে আসামি করে নিহতের ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। আমরা রাতেই  লাশ উদ্ধার ও অভিযুক্ত তিন আসামিকে  আটক করি।

মঙ্গলবার (৬ জুন) ময়নাতদন্তে শেষে বিকালে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। আসামিদের জেল হাজতে পাঠিয়ে দেয়া হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারে আমাদের চেষ্টা অব্যাহত আছে। 

আরএস

Link copied!