Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

বিদ্যুৎ অফিসসহ গুরুত্বপূর্ণ স্থাপনায় পুলিশ মোতায়েন

জুড়ি (মৌলভীবাজার) প্রতিনিধি

জুড়ি (মৌলভীবাজার) প্রতিনিধি

জুন ৮, ২০২৩, ০৫:০৭ পিএম


বিদ্যুৎ অফিসসহ গুরুত্বপূর্ণ স্থাপনায় পুলিশ মোতায়েন

অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে বৃহস্পতিবার (৮ জুন) সারাদেশের বিদ্যুৎ কার্যালয়ের সামনে এক ঘণ্টা অবস্থান কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

এজন্য মৌলভীবাজার জেলার জুড়ী বিদ্যুৎ অফিসসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে গুলোতে পুলিশের তৎপরতা দেখা গেছে।

বৃহস্পতিবার (৮ জুন) সকাল থেকে জুড়ী বিদ্যুৎ অফিসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। জানা যায়, সারাদেশের ন্যায় জুড়ী উপজেলায় তীব্র গরম বাড়ার সাথে সাথে লোডশেডিং অনেক বেড়ে গেছে।

প্রতিদিন কয়েক ঘণ্টা করে বিদ্যুৎ থাকছে না। সারা উপজেলায় গভীর রাত পর্যন্ত থাকছে গরমের তেজ। ফলে বাড়ছে বিদ্যুতের চাহিদা। গত কয়েক দিন সর্বোচ্চ লোডশেডিং হচ্ছে মধ্যরাতের পর।

এ বিষয়ে বক্তব্য জানতে মুঠোফোনে জুড়ী বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পিডিবির উপ-সহকারী প্রকৌশলী আনসারুল কবির শামীমের মোবাইল ফোনে ফোন দিয়ে বক্তব্য পাওয়া যায়নি ।

মুঠোফোনে যোগাযোগ করা হলে জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, টিএন খানম ডিগ্রী কলেজ, বিদ্যুৎ অফিসসহ সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনায় যাতে কেউ কোনো অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সে জন্য পুলিশ তৎপর রয়েছে।

এইচআর

 

Link copied!