Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

চাঁদাবাজি বন্ধে পোস্তাগোলা সেতু অবরোধ, যাত্রীদের ভোগান্তি

কেরানীগঞ্জ প্রতিনিধি

কেরানীগঞ্জ প্রতিনিধি

জুন ১৫, ২০২৩, ০৪:৩৭ পিএম


চাঁদাবাজি বন্ধে পোস্তাগোলা সেতু অবরোধ, যাত্রীদের ভোগান্তি

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নামে চাদাবাজী ও হয়রানির প্রতিবাদে রাজধানীর চীন-মৈত্রী সেতু অবরোধ করে যান চলাচল বন্ধ করে বিক্ষোভ করেছে সিএনজি চালকরা। প্রায় ২ ঘন্টা অবরোধ থাকার পর প্রশাসনের আশ্বাসে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এর আগে সকাল ১০টায় চীন-মৈত্রী সেতুর মাঝখানে সিএনজি চালকরা অবস্থান নিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। এসময় ঢাকার মাওয়া মহাসড়কে কয়েক কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয় এতে করে দক্ষিণ বঙ্গের সাথে যান চলাচল বন্ধ হয়ে যায়।

দীর্ঘক্ষণ আটকে থেকে এসময় যানবাহন থেকে নেমে পায়ে হেটেই অনেকেই সেতু পার হন। এতে চরম ভোগানিন্ততে পরে যাত্রীরা। পুলিশ ঘটনাস্থলে পৌছেও স্বাভাবিক করতে পারেনি যান চলাচল। পরে চাঁদাবাজী বন্ধের আশ্বাস পেয়ে অবরোধ তুলে নেয় চালকরা।

এদিকে দীর্ঘ দুই ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হলেও সেতুতে সিএনজি পারাপার বন্ধ থাকে। এ বিষয়ে সিএনজি চালকদের নেতা মো. মুন্না বলেন, চাদাবাজী বন্ধ না হলে আরো কঠোর কর্মসূচী দেবেন তারা।

এদিকে ঢাকার কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির জানান, সিটি করপোরেশনের নামে চাঁদাবাজির বিষয়টি উর্ধোতন কতৃপক্ষকে জানানো হয়েছে। সন্ধ্যায় এ বিষয়ে উভয়পক্ষের উপস্থিতিতে বিষয়টি সমাধানের ব্যবস্থা নেয়া হবে। তবে আমরা যান চলাচল স্বাভাবিক করতে পুলিশ সদস্যরা কাজ করছেন।

এইচআর

Link copied!