Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

মহম্মদপুরে একটি বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

জুন ১৭, ২০২৩, ০৬:৩৫ পিএম


মহম্মদপুরে একটি বাড়ীতে   দুর্ধর্ষ ডাকাতি

মাগুরা মহম্মদপুর উপজেলা দীঘা  ইউনিয়নের পল্লাদ মন্ডল  ( ৫০) নামের এক ব্যক্তির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ঘটনা ঘটেছে।  

স্থানীয়  সূত্র ও সরেজমিন গিয়ে জানাযায়, শুক্রবার গভীর রাতে  ডিবি পুলিশ পরিচয়ে একদল দুর্ধর্ষ  ডাকাত  ওই গৃহকর্তার বাড়িতে  প্রবেশ করে  প্রায় এক ঘন্টা ব্যাপী মূল্যবান মালামাল লুট করে  এবং  ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে  স্বর্ণালংকার,   নগদ অর্থ  রুপা সহ গৃহ পরিচালিত বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। 

এ  বিষয়ে পল্লাদ মন্ডলের  স্ত্রী  গোলাপী রানী মন্ডল জানান, ঘটনার রাতে ১০/১২  জনের একদল মুখোশধারী হাফ প্যান্ট পরা ও বিভিন্ন  পোশাক পরিহিত একদল ডাকাত  তার স্বামীকে ডিবি  পুলিশ  পরিচয়ে  বসত বাড়ীর ঘরের দরজা খুলতে বলে।  

এক পর্যায়ে পল্লাদ  মন্ডল নিরুপায় হয়ে ঘরের দরজার খুলে দিলে, তারা ভিতরে প্রবেশ করে পরিবারের সবাইকে দেশীয়  অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলে। এবং বাড়ীতে থাকা ৪ ভরি স্বর্ণালঙ্কার, ২ লক্ষাধিক  টাকার উর্ধ্বে    নগদ অর্থ, ৮ ভরি রুপা,    ও গৃহের বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যাওয়ার  অভিযোগ পাওয়া গেছে। 

রাতে এ খবর জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শন করেন  মোঃ তোফাজ্জেল হোসেন  অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস),  মো. মোস্তাফিজুর রহমান  সহকারী পুলিশ সুপার শালিখা  সার্কেল , ও মহম্মদপুর থানা  ভারপ্রাপ্ত কর্মকর্তা  অসিত কুমার রায় । এ বিষয়ে  মহম্মদপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি)  অসিত কুমার রায়  ঘটনার সত্যতা শিকার করেন। 

আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন আছে এবং উক্ত ব্যক্তিদের গ্রেফতারের ব্যবস্থা অব্যাহত আছে  বলে জানান।

আরএস

Link copied!