Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

কুড়িগ্রামে মতবিনিময় সভা অনুষ্ঠানে রংপুর বিভাগীয় কমিশনার

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম প্রতিনিধি

জুন ২১, ২০২৩, ০৮:২৬ পিএম


কুড়িগ্রামে  মতবিনিময় সভা অনুষ্ঠানে রংপুর বিভাগীয় কমিশনার

কুড়িগ্রামে বিভিন্ন অফিস পরিদর্শন ও মতবিনিময়   সভা অনুষ্ঠানে রংপুর বিভাগীয় কমিশনার মোঃ হাবিবুর রহমান।

গত মঙ্গলবার  (২০  জুন)  কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয় পরিদর্শন ও জেলার সরকারি বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি ও বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগের  বিভাগীয় কমিশনার  মোঃ হাবিবুর রহমান ।  

সভায় কুড়িগ্রাম  জেলা প্রশাসক  মোহাম্মদ সাইদুল আরীফ এর সভাপতিত্বে উক্ত সভায়  উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার   আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি (সাবেক এমপি) মোঃ জাফর আলী, কুড়িগ্রাম পৌর মেয়র  মোঃ কাজিউল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আমান উদ্দিন আহমেদ মঞ্জু, সিভিল সার্জন ডা. মঞ্জুর -এ মুর্শেদ, অধ্যক্ষ প্রফেসর মীর্জা নাসির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা  সিরাজুল ইসলাম টুকু, বীর মুক্তিযোদ্ধা   মোঃ হারুন অর রশিদ লাল, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক  মোঃ আলী আকবর, এনএসআই এর উপপরিচালক  মোহাম্মদ আকরাম হোসেন, বিজ্ঞ পিপি  এসএম আব্রাহাম লিংকনসহ জেলার  কুড়িগ্রাম জেলার সকল উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী  অফিসার,বিভিন্ন সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার  সাংবাদিকবৃন্দ  ।

সভায়  বিভাগীয় কমিশনার  মোঃ হাবিবুর রহমান বলেন,কৃষির সমন্নিত উদ্যোগ, যোগাযোগ ব্যবস্থা, নদীর গতিপথ, নদী ভাঙ্গন ও চরের উন্নয়ন সংক্রান্তে সদাশয় সরকারের গৃহীত পদক্ষেপ এবং অনাগত সময়ে নানাবিধ উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরেন। এসময় তিনি  কুড়িগ্রামের জেলা প্রশাসক, পুলিশ সুপার, ইউএনও, ওসিসহ সকল সরকারি কর্মকর্তাদের সুদৃঢ় মেলবন্ধনের প্রশংসা করেন। তিনি এও বলেন, উন্নয়নের পূর্ব শর্ত নিশ্চিন্ত নিরাপত্তা, সেটি আমাদের পুলিশ বিভাগ অত্যন্ত দক্ষতা ও সফলতার সাথে নিশ্চিত করছেন।

মতবিনিময় সভা শেষে বিভাগীয় কমিশনার   সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্টোকে প্যারালাইসড, জন্মগত হৃদরোগ এবং থ্যালসেমিয়ায় আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ করেন।

আরএস

Link copied!