Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

রাস্তায় সন্তান জন্ম দিলেন মানসিক ভারসাম্যহীন নারী

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

জুলাই ৫, ২০২৩, ০৭:৫৩ পিএম


রাস্তায় সন্তান জন্ম দিলেন মানসিক ভারসাম্যহীন নারী

টাঙ্গাইলের মির্জাপুরে নাম পরিচয় না জানা এক মানসিক ভারসাম্যহীন নারী মা হয়েছেন। বুধবার (৫ জুলাই) ভোরে মির্জাপুর পৌরসদরের বাইমহাটি এলাকায় যমুনা জেনারেল হাসপাতালের পাশে কন্যা সন্তানের জন্ম দেন ভারসাম্যহীন নারী।

জানা যায়, বুধবার (৫ জুলাই) ভোর ৬ টার দিকে মির্জাপুর পৌরসদরের বাইমহাটি এলাকার যমুনা জেনারেল হাসপাতালের পাশে নবজাতককে দেখতে পান স্থানীয়রা। এরপর স্থানীয় দুই নারী শিশুটিকে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাৎক্ষণিকভাবে শিশুটিকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করান ও পরবর্তীতে শিশুটির গর্ভধারিণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তবে উদ্ধারকৃত ওই নবজাতকের গর্ভধারিণী মানসিকভাবে স্বাভাবিক না হওয়ায় তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। 

উপজেলা সমাজ সেবা অফিসার খায়রুল ইসলাম বলেন, সন্তান জন্ম দেওয়া ওই নারীর পরিচয় জানতে চাইলে তিনি একেকবার একেক নাম, ঠিকানা বলছেন। আবার চুপচাপ থাকছেন। 

এ বিষয়ে মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিলা বিনতে মতিন বলেন, মানসিক ভারসাম্যহীন নারী একটি শিশু সন্তান প্রসব করেছেন। শিশুটির সুরক্ষার ব্যবস্থাসহ সব ব্যবস্থা নিশ্চিত করা হবে। বাচ্চা ও তার মা বর্তমানে সুস্থ ও ভালো আছেন। আমাদের পক্ষ থেকে শিশুটির মায়ের পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে। পরিচয় শনাক্ত না করা গেলে আইনানুগভাবে শিশুটির অভিভাবক নির্ধারণ করা হবে। 

আরএস
 

 

Link copied!