Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

নাটোরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে কলা চাষীকে হত্যা

নাটোর প্রতিনিধি

নাটোর প্রতিনিধি

জুলাই ১২, ২০২৩, ০৪:১৩ পিএম


নাটোরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে কলা চাষীকে হত্যা

নাটোরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে মো. কালাম (৪০) নামে এক কলা চাষীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

প্রতিপক্ষ কামাল হোসেন বুধবার সকাল ৭টার দিকে সদর উপজেলার কাফুরিয়া বাজারে এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটিয়েছে বলে এলাকা বাসি জানায়।

নিহত কালাম কাফুরিয়া গ্রামের রিফিউজি পাড়া এলাকার জনৈক আব্দুর রাজ্জাক কানুর ছেলে। আর অভিযুক্ত কামাল হোসেন একই গ্রামের পশ্চিম পাড়া এলাকার শুকচানের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, গত রমজান মাসে কাফুরিয়া বাজারের কলা ব্যবসায়ী কামাল হোসেন একই এলাকার দরিদ্র কলা চাষী মো. কালামের কাছ থেকে ২ লাখ টাকার কলা কিনে। কলা কেনার পর থেকেই কামাল হোসেন টাকা পরিশোধ করতে নানা টালবাহানা শুরু করে।

ঘটনার দিন বুধবার সকাল ৭টার দিকে কামালের সঙ্গে দেখা হলে কালাম তার পাওনা টাকা চায়। এনিয়ে দুজনের মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে কামাল হোসেন বাজারে অবস্থিত এক খড়ির আড়ত থেকে খড়ির একটা মোটা ডাল নিয়ে কলা চাষী কালামকে বেদম মারপিট করে। এতে ঘটনাস্থলেই কালাম মারা যায়। উপস্থিত লোকজন কালামকে সাহায্য করতে এগিয়ে আসে। তবে কামাল হোসেন ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ কলা চাষীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কলা চাষী কালামের লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়। এব্যাপারে সদর থানায় মামলা দায়ের  হয়েছে।

এইচআর

Link copied!