Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

আমেরিকার ভিসা বাতিলের গুজবে শামীম ওসমান দম্পতি যুক্তরাষ্ট্রে

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

জুলাই ১৩, ২০২৩, ১২:৫৭ পিএম


আমেরিকার ভিসা বাতিলের গুজবে শামীম ওসমান দম্পতি যুক্তরাষ্ট্রে

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ শামীম ওসমানের যুক্তরাষ্ট্রের ভিসা বাতিল হয়েছে সম্প্রতি এমন গুজব মিথ্যা প্রমান করে যুক্তরাষ্ট্রে পাড়ি জমালেন শামীম ওসমান লিপি দম্পতি।

বুধবার (১২ জুলাই) সন্ধায় শামীম ওসমান দম্পতি আমেরিকা বিমানবন্দরে পৌছান। রাত ৮ টায় শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান ফেইসবুক আইডিতে শামীম ওসমানের যুক্তরাষ্ট্রে যাওয়ার ভিডিও পোষ্ট করেন।

এর আগে দীর্ঘ কয়েকদিন ধরে শামীম ওসমানের আমেরিকা যাওয়ার ভিসা বাতিল হয়েছে বলে নেট দুনিয়ায় ভাইরাল হয়। তবে রীতিমতো শামীম ওসমান বলেছেন আমেরিকার ভিসার মেয়াদ তার আরও তিন বছর রয়েছে।

এদিকে যুক্তরাষ্ট্রে পৌঁছে শামীম ওসমান এক ভিডিও বার্তায় বলেন, যারা মার্কিন যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের এ বিষয় গুলো নিয়ে অপপ্রচার চালায় তারা বাংলাদেশের বন্ধু না শত্রু। যারা অপপ্রচার চালায় তারা হলো হলুদ সাংবাদিক।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত হয়েছে শামীম ওসমানের আমেরিকার ভিসা বাতিল করা হয়েছে। দেশটির সরকার বাংলাদেশের কয়েকজনের উপর স্যাংশন জারি করেছে বলে উল্লেখ্য করেন। তাদের মধ্যে শামীম ওসমানের নামও রটানো হয়। তবে শামীম ওসমান বলে আসছেন তার ভিসার মেয়াদ ২০২৬ সাল পর্যন্ত আছে।

এইচআর

Link copied!