Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

বাহুবলে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১০

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

জুলাই ২৬, ২০২৩, ১১:১৯ এএম


বাহুবলে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১০

হবিগঞ্জের বাহুবলে ঢাকা সিলেট মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের মুগকান্দী নামক স্থানে।

জানা যায়, সিলেট থেকে চেড়ে আসা সুরমা এক্সপ্রেস(ঢাকা মেট্রো-ব-১২-২২৪৩) নাম্বার বাসটি বাহুবল উপজেলার ৩নং সাতকাপন ইউনিয়নের ঢাকা সিলেট মহাসড়কের মুগকান্দী ব্রিজের উপর আসামাত্রই বিপরীত দিক থেকে চেড়ে আসা (ঢাকা মেট্রো-ট-২৪-০৫৬৭) নাম্বার ট্রাকটি সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সংঘর্ষে ট্রাকের চালক ও হেলপার, বাসের ৮ যাত্রী আহত আহত হয়। এসময় পথচারী লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়। এমতাবস্থায় নোহা গাড়িতে থাকা সিলেট শহরের ৩ জন হজ্জ যাত্রী রক্ষা পেলেও চালক রাজু আহমেদ আহত হন।

এসময় মহাসড়কের ৩ কিলোমিটার জুড়ে রাস্তার দু‍‍`পাশে দূরপাল্লার বাসসহ বিভিন্ন গাড়ি আটকা পড়ে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান বাহুবল মডেল থানার ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাসের নেতৃত্বে একদল পুলিশ। পরে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ এসে দুর্ঘটনায় কবলিত বাস ও ট্রাকটি থানায় নিয়ে যান।

এইচআর

Link copied!