Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

দ্রুতগতির টিম চাঁদগাঁও আবাসিকের কাছে শৈল্পিক বিএসআরএম ‘র পরাজয়

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম ব্যুরো

জুলাই ২৮, ২০২৩, ০৫:৫৬ পিএম


দ্রুতগতির টিম চাঁদগাঁও আবাসিকের কাছে শৈল্পিক বিএসআরএম ‘র পরাজয়

চট্টগ্রামে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে কৃত্রিম সবুজ ঘাসের ফুটবল মাঠ। খেলোয়াড়েদের কাছে টার্ফ হিসেবে পরিচিত। বৃহস্পতিবার রাত ৯ টায় নগরীর কৃত্রিম ঘাসের মাঠ সিকো এ্যারিনা নামে কৃত্রিম ফুটবল মাঠে ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ৬০ মিনিটের খেলায় প্রতিদ্বন্দ্বী করেন চাঁদগাও আবাসিক টিম বনাম বিএসআরএম টিম।

দ্রুতগতির টিম চাঁদগাঁও আবাসিকের কাছে শৈল্পিক টিম বিএসআরএম ২ গোলে পরাজয় লাভ করেন। চাঁদগাঁও আবাসিক ৪ এবং বিএসআরএম ২ গোল করেন। বিএসআরএম টিমের অধিনায়ক ছিলেন বিএসআরএম এর জোনাল সেল্স হেড জিয়াউল হক এবং চাঁদগাঁও আবাসিকের অধিনায়ক দৈনিক আমার সংবাদের চট্টগ্রাম ব্যুরো প্রধান মামুনুর রশিদ।

বিএসআরএম টিম একটি শক্তিশালী শৈল্পিক টিম হিসেবে নগরে বেশ সুনাম রয়েছে। তাঁদের পরাস্ত করা কঠিন যে কোন টিমের। অপরদিকে দ্রুতগতির টিম চাঁদগাঁও আবাসিক টিম। বিএসআরএম টিমের হেড অব সেল্স মোহাম্মদ মেহেদী হাসান দুর্দান্ত বিপদজনক খেলোয়াড়। তাঁদের টিমের পক্ষে গোল দুইটি তিনি করেন।

অতিতের রেকর্ডে ওনার পায়ের জাদুতে হ্যাট্রিক করেই থাকেন। গতকালের খেলায় ওনার সাথে পার্টনারশিপ না হওয়া এবং চাঁদগাঁও আবাসিকের রক্ষণভাগের (ডিফেন্ডার) খেলোয়াড়ের কাছে পেরে উঠতে পারেননি তিনি। এরপরও তিনি সরাসরি দুই/তিনজনকে পাশ কাটিয়ে প্রথম গোল করেন এবং দ্বিতীয় গোল পেনাল্টি পেয়ে তিনি দ্বিতীয় গোল করেন।

অপর দিকে চাঁদগাঁও আবাসিকের দ্রুতগতির খেলোয়াড় প্রকৌশলী মোহাম্মদ শহীদুল ইসলাম আক্রমণভাগের দায়িত্ব থেকে বিদুৎ গতিতে শর্ট করে প্রথম গোল ও বিএসআরএমের রক্ষণভাগের কাছ থেকে বল কেড়ে নিয়ে দ্বিতীয় গোল করেন।

একইভাবে অপর স্ট্রাইকার কেপিডিএল বিল্ডার্স লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কবির দুই জনকে পাশ কেটে গোল করেন এবং চাঁদগাঁও আবাসিকের অধিনায়ক মামুনুর রশিদ মাঝ মাঠ থেকে বাম পায়ের দুর্বল শর্টে গোল করেন। নির্দিষ্ট সময়ের মধ্যে খেলা শেষ হয় ৪-২ গোলে। বিজয়ী হয় টিম চাঁদগাঁও আবাসিক টিম।

বিএসআরএম টিমের পক্ষে খেলেন,বিএসআরএম এর রিজোনাল সেল্স ইনচার্জ আবু মো. মাসুম রুবেল ও রিয়াজুল হায়দার চৌধুরীসহ বিএসআরএম এর বিভিন্ন সিনিয়র কর্মকর্তা জুনাইদুল হক, সাকিব আহমেদ,আশফাকুল হক সামির, মো. সাকিফ উল আলম এবং অতিথি খেলোয়াড় মো. রাইহান।

চাঁদগাঁও আবাসিক টিমে খেলেন, এম এম ইস্পাহানি লিমিটেড এর ডিপুটি ম্যানেজার কাজী আবেদ হোসেন, দৈনিক প্রতিদিনের বাংলাদেশ এর এক্সিকিউটিভ এন্ড মার্কেটিং তৈয়বুল ইসলাম, এলিট পেইন্ট এন্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর এসিস্ট্যান্ট ম্যানেজার মো. ইফতেহারুল ইসলাম রাহাতসহ প্রাইভেট জব হোল্ডার আলফ মো. আদনান আসালান।

বিএসআরএম টিমের মোহাম্মদ মেহেদী হাসান বলেন, চট্টগ্রামে অনেক গুলো টার্ফ হয়েছে। এতে আমাদের মত বয়সের ও বিভিন্ন পেশার মানুষসহ মাঠের অভাবে খেলতে না পারা সকলের অন্যতম বিনোদনের মাধ্যম হয়েছে ফুটবল খেলা। জয় পরাজয় বড় কথা নয়। খেলায় জয় পরাজয় থাকবে। বড় মাঠে দৌড়ানোর বয়স আমাদেরমত যাদের নেই এবং রাতে খেলার সুযোগ হয়েছে এইটা অনেক বড় কথা। আমি ব্যক্তিগতভাবে লীগের খেলোয়াড় ছিলাম।

একই টিমের জিয়াউল হক বলেন, খেলাধুলা বন্ধন তৈরি করে। আজকে হারিয়ে গেছে খেলার মাঠ। টার্ফ হওয়াতে সবার খেলার সুযোগ হয়েছে। আমরা যারা চাকরিজীবী তাদের জন্য টার্ফ বেস্ট। গতকালের খেলায় চাঁদগাঁও আবাসিক মোর স্প্রিড নিয়ে এসেছে আমরাও এসেছিলাম। খেলায় একদল হারবে এবং জিতবে। চাঁদগাঁও আবাসিক টিমকে অভিনন্দন।

এইচআর

Link copied!