Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

জুলাই ৩০, ২০২৩, ০৩:১৪ পিএম


মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সহযোগিতায় ও জেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. শাহগীর আলম। এতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হেলেনা পারভিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, ৬০ বিজিবি’র লে: কর্ণেল আশিক আহসান উল্লাহ, সিভিল সার্জন ডাঃ মো. একরাম উল্লাহ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা প্রমুখ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মিজানুর রহমান। এসময় বক্তারা বলেন, মাদককে না বলে সমাজে শক্তিশালি প্রতিরোধ গড়ে তুলতে হবে। যেন বর্তমান যুব সমাজ মাদকের ভয়াবহতা থেকে দূরে থাকতে পারে।

সেজন্য সকলকে সর্বদা সচেষ্ট থাকতে হবে। আলোচনা সভা শেষে মাদক বিরোধী রচনা প্রতিযোগীতায় বিজয়দের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।


 

Link copied!