Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

খুলনায় অস্ত্রসহ ২৬ মামলার আসামি আটক

খুলনা প্রতিনিধি

খুলনা প্রতিনিধি

আগস্ট ৯, ২০২৩, ০৭:২০ পিএম


খুলনায় অস্ত্রসহ ২৬ মামলার আসামি আটক

খুলনায় অভিযান চালিয়ে পুলিশ ৮টি হত্যা মামলাসহ ২৬টি মামলার আসামি ভূমিদস্যু শেখ গোলাম মোস্তফা ওরফে ট্যারা মোস্তকে একটি চাপাতিসহ আটক করেছে। এছাড়া একটি পিস্তল ও ১০টি ধারালো অস্ত্রসহ কায়েস শিকদার নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক বুধবার দুপুর একটায় তার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

পুলিশ কমিশনার জানান, মঙ্গলবার রাত ১টায় লবণচরা থানা পুলিশ বান্দাবাজার এলাকা থেকে ট্যারা মোস্তকে গ্রেপ্তার করে। এ ঘটনায় তার বিরুদ্ধে লবণচরা থানায় মামলা হয়েছে। ট্যারা মোস্ত পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী, ভূমিদস্যু ও চাঁদাবাজ। তার বিরুদ্ধে নগরী ও জেলার বিভিন্ন থানায় ৮টি হত্যা মামলা, ৪টি চাঁদাবাজি মামলা, ১টি জালিয়াতি মামলা, অস্ত্র আইনে ১টি মামলা এবং বিস্ফোরক ও নারী নির্যাতনসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলাসহ মোট ২৬ টি মামলা রয়েছে।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, মঙ্গলবার রাতে ডিবি পুলিশের একটি টিম খালিশপুর থানাধীন খুলনা-যশোর সড়ক সংলগ্ন ছায়রা ফিলিং স্টেশনের পেছনে রাজা বিশ্বাসের বাড়িতে অভিযান চালায়। ওই বাড়ির নিচতলা থেকে ভাড়াটিয়া কায়েস শিকদারকে আটক করা হয়। তার কাছ থেকে একটি পিস্তল, ৭ রাউন্ড গুলি, ৪ টি চাপাতি, ৩ টি চাইনিজ কুড়াল, ১টি দা ও ২টি ছোরা উদ্ধার করা হয়। 

কায়েস জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসা এবং ওই অস্ত্র দিয়ে ছিনতাই, চাঁদারাজিসহ অন্যান্য সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। এ ঘটনায় খালিশপুর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। তার বিরুদ্ধে আগের আরও ২টি মামলা আছে।

আরএস

 

Link copied!