Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বাগাতিপাড়ায় আখের জমি থেকে অটোরিক্স চালকের লাশ উদ্ধার!

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

আগস্ট ১৮, ২০২৩, ০৪:৪৭ পিএম


বাগাতিপাড়ায় আখের জমি থেকে অটোরিক্স চালকের লাশ উদ্ধার!

নাটোরের বাগাতিপাড়ায় আখের জমি থেকে আমিনুল ইসলাম নামে ৪০ বছর বয়সী এক অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ আগস্ট) সকালে নর্থ বেঙ্গল সুগার মিল লিমিটেডের কৃষ্ণা কৃষি খামারের বাগাতিপাড়ার চিথলিয়া সেকশনের ৩১ নাম্বার ব্লকের একটি আখের জমি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আমিনুল ইসলাম রাজশাহীর বাঘা উপজেলার খাগরবাড়িয়া গ্রামের ইসরাফিল আলমের ছেলে। খবর পেয়ে নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহামুদা শারমিনা নেলী ও বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ শফিউল আজম খান ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে এক নারী গরুর জন্য ঘাস কাটতে ওই আখের জমির ভিতরে যায়। সেখানে সে উপর হয়ে পড়ে থাকা অবস্থায় একটি অজ্ঞাত ব্যক্তির লাশ দেখতে পেয়ে চিৎকার চেঁচামেচি করে স্থানীয় শ্রমিকদের খবর দেয়। পরে স্থানীয়রা এসে বাগাতিপাড়া থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে তার পরিচয় সনাক্ত করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহত আমিনুলের বড় ছেলে মুন্না আহম্মেদ জানান, তার বাবা রাজশাহী শহরে ভাড়ায় অটোরিক্সা চালাতো। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পর রাজশাহী থেকে বাড়িতে আসার পর তারা একসঙ্গে রাতের খাবার খেয়ে পাশের দোকানে যায়। এরপর থেকে তার বাবার আর কোন খবর জানেনা তারা। পর শুক্রবার সকালে লোকমুখে এক ব্যক্তির লাশ উদ্ধারের খবর শুনে এসে দেখেন সেটি তার বাবা আমিনুলের লাশ।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ শফিউল আজম খান বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার পর নিহত আমিনুল ইসলাম বাড়ি থেকে বের হয়। প্রতিদিন সে রাত ১০ মধ্যে বাড়িতে ফিরে। কিন্তু গতরাতে বাড়িতে না ফিরলে পরিবারের সদস্যরা খোঁজাখুজি শুরু করেও কোথায় আমিনুলের সন্ধ্যান পায়নি।

শুক্রবার সকালে কৃষ্ণা কৃষি খামারে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে দুপুরে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। পরে নিহত আমিনুলের পরিবারের সদস্যরা লাশটি শনাক্ত করেন।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে আঘাত করে হত্যা করা হয়েছে। তবে কি কারনে এই হত্যাকান্ড এবং কে বা কারা এর সাথে জড়িত সে বিষয়ে কাজ শুরু করেছে পুলিশ।

এইচআর

Link copied!