Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

গোসাইরহাটে দুঃস্থদের ঢেউটিন ও চেক বিতরণ

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

আগস্ট ১৯, ২০২৩, ০৪:১৬ পিএম


গোসাইরহাটে দুঃস্থদের ঢেউটিন ও চেক বিতরণ

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় অসহায় ও দুঃস্থদের মাঝে ঢেউটিন ও চেক বিতরন করেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি।

শনিবার (১৯ আগস্ট) বেলা ১২টায় গোসাইরহাট উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাফী বিন কবির এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি।

উপজেলা প্রকল্প কর্মকর্তা আমিনুল ইসলাম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোসাইরহাট পৌরসভার মেয়র আব্দুল আউয়াল সরদার, উপজেলা আওয়ামালীগের সভাপতি শাজাহান সিকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মো. আবুল খায়ের, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব সরদার, গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ ওসি মো.আসলাম সিকদার,কোদালপুর ও নলমুড়ির ইউপি চেয়ারম্যান, উপকারভোগী পরিবারের সদস্যসহ সাংবাদিকবৃন্দ প্রমুখ।

ঢেউটিন ও চেক বিতরণ সভায় এমপি নাহিম রাজ্জাক বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের সময় কেউ গৃহহীন ও ভুমিহীন থাকবে না। সকল গৃহহীন ও ভুমিহীনদের ঘর দেওয়া হয়েছে। সকল দরিদ্রদের কার্ডের মাধ্যমে স্বল্পমূল্যে নিত্যপন্য দিচ্ছে আওয়ামীলীগ সরকার।

আলোচনা সভা শেষে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ৩৬টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে দুই বান্ডিল করে মোট ৭২ বান্ডিল ঢেউটিন ও গৃহ মজুরি বাবদ প্রতিটি পরিবারকে ৬ হাজার টাকা করে মোট ২ লাখ ১৬ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে এবং নূর মোহাম্মদিয়া আইড়িয়াল মাদ্রাসাকে ৩ বান্ডিল ঢেউটিন ও ৯ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

এইচআর

Link copied!