Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

নবাগত পুলিশ সুপারের মাটিরাঙ্গা থানা পরিদর্শন

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

আগস্ট ১৯, ২০২৩, ০৫:৫৫ পিএম


নবাগত পুলিশ সুপারের মাটিরাঙ্গা থানা পরিদর্শন

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানা পরিদর্শন করেছেন নবাগত খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর  পিপিএম (বার)।

শনিবার (১৯ আগস্ট )দুপুরের দিকে নবাগত পুলিশ সুপার মুক্তা ধর  পিপিএম (বার) মাটিরাঙ্গা থানায় পৌছলে মাটিরাঙ্গা সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু জাফর মোহাম্মদ সালেহ, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জাকারিয়া ফুলেল শুভেচ্ছা জানান।

পরে থানা প্রাঙ্গণে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো.জাকারিয়া-এর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল নবাগত পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) কে “ গার্ড অব অনার প্রদান করেন ।

পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) থানা ভবন, ফোর্সের ব্যারাক, রান্নাঘর, ডাইনিং রুম মালখানা, হাজতখানা, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক, সরকারি অস্ত্রগুলি সরেজমিন পরিদর্শন সহ থানায় কর্মরত অফিসার-ফোর্সের দৈনন্দিন কার্যক্রম ও বিভিন্ন গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারসমূহ পুঙ্খানুপুঙ্খভাবে পর্যালোচনা করেন। তিনি থানা চত্বরে একটি আম্রপালি গাছের চারা রোপন  করেন।

পরিদর্শন শেষে নবাগত পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) থানায় কর্মরত পুলিশ সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন সভায় উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং সমস্যা সমাধানে তাৎক্ষণিক সিদ্ধান্ত গ্রহণের পাশাপাশি সমস্যা সমাধানের জন্য বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

তিনি থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিট পুলিশিং এবং কমিউনিটি পুলিশিং মাধ্যমে নিয়মিত বিট পুলিশিং সমাবেশ, উঠান বৈঠক কার্যক্রম জোরদার করার মাধ্যমে অপরাধ দমনে জনগণকে সম্পৃক্ত করার আহ্বান জানান। তিনি থানা এলাকায় গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধির মাধ্যমে গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি ও মাদকের বিরুদ্ধে ‘ জিরো টলারেন্স ‍‍` নীতি অবলম্বন করে নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনাসহ মামলা তদন্তের ক্ষেত্রে গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে কর্মকর্তাগণকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন এবং সকলকে পেশাদারিত্বের সাথে দৈনন্দিন কাজ করার আহ্বান জানান ।

এসময় সহকারী পুলিশ সুপার মাটিরাঙ্গা সার্কেল আবু জাফর মোহাম্মদ ছালেহ, মাটিরাঙ্গা থানার অফিসার  ইনচার্জ (ওসি)  মো.জাকারিয়া, মাটিরাঙ্গা থানার ইন্সপেক্টর তদন্ত মো.শরীফসহ থানার সকল অফিসার এবং ফোর্স উপস্থিত ছিলেন।

এইচআর

Link copied!