Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

পুলিশের এসআইয়ের বাড়িতে ডাকাতি

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

আগস্ট ২৩, ২০২৩, ০৪:২৪ পিএম


পুলিশের এসআইয়ের বাড়িতে ডাকাতি

ঝালকাঠি নলছিটি থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। মঙ্গলবার দিনগত রাতে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের তূর্য্য ফিলিং স্টেশনের পাশে এ ডাকাতির ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, নলছিটি থানার এসআই মিজান ও তার ছোট ভাই ঢাকায় কর্মরত এসআই আল মামুনের বাসা বরিশাল-পটুয়াখালী মহাসড়কে দপদপিয়া তূর্য্য ফিলিং স্টেশনের পাশে। মঙ্গলবার তাদের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদে ভোলার চরফ্যাশনে চলে যায়।

বাসায় তাদের দুই ভাইয়ের ছেলে, মেয়ে ও ভাগিনা ছিল। গভীর রাতে ৮ থেকে ৯ জন ডাকাত বারান্দা বেয়ে দ্বিতীয় তলার বেলকনি দিয়ে বাসায় ঢুকে তাদের জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে। ডাকাতরা ঘরের ওয়্যারড্রপ, শোকেসসহ বিভিন্ন মালামাল ও কাপড়-চোপড় তছনছ করে।

নলছিটি থানা পুলিশের এসআই মিজান বলেন, আমার ও আমার ভাইয়ের বাসা একসাথেই। ডাকতরা আমাদের ছেলে মেয়েকে জিম্মি করে কিছু নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। বাসায় আসলে বলা যাবে কি পরিমাণ ক্ষতি হয়েছে।

নলছিটি থানার ওসি মুহাম্মদ আতাউর রহমান বলেন, খবর পেয়ে  ঘটনাস্থলে  গিয়েছি। স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুট করে নিয়ে গেছে। পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

এইচআর

Link copied!