Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

চুয়াডাঙ্গা-২ আসনের বিভিন্ন এলাকায়

হাশেম রেজার পথসভা অব্যাহত

জিল্লুর রহমান মধূ, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধূ, চুয়াডাঙ্গা

আগস্ট ২৪, ২০২৩, ১১:৩৩ পিএম


হাশেম রেজার পথসভা অব্যাহত

চুয়াডাঙ্গা-২ আসনের বিভিন্ন এলাকায় জননেতা হাশেম রেজা নির্বাচনি পথসভা অব্যাহত রেখেছেন। গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা আসনের জীবননগর ও দামুড়হুদা উপজেলার বিভিন্ন গ্রাম, বাজার এবং জনাকীর্ণ এলাকায় পথসভায় তিনি বর্তমান সরকারের উন্নয়ন ও অগ্রগতির বিভিন্ন চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন। 

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক দিন না কেন, আমরা ঐক্যবদ্ধ হয়ে নৌকার প্রার্থীকেই বিজয়ী করব। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্য নৌকায় ভোট দেয়ার কোনো বিকল্প নেই। আর সেই স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর ঈর্ষণীয় উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামায়াত জোট নানা অপপ্রচার ও গুজব ছড়াচ্ছে। কিন্তু সাধারণ মানুষ বর্তমান সরকারের উন্নয়ন ও সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ে তোলার কারিগর শেখ হাসিনাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর মসনদে বসাবে ইনশাল্লাহ। এজন্য আপনারা যারা পথসভায় আমার সঙ্গে মিলিত হয়েছেন, তারা কাঁধে কাঁধ মিলিয়ে নৌকা প্রতীকের ভোটকে জোয়ারে পরিণত করতে হবে।

দামুড়হুদার চন্দ্রবাসে অনুষ্ঠিত পথসভায় আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান মেম্বারের সভাপতিত্বে গতকাল বৃহস্পতিবারের পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন চুয়াডাঙ্গা-২ আসনের নৌকা প্রতীকের মনোনয়নপ্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপকমিটির সদস্য হাশেম রেজা। 

পথসভায় বিশেষ অতিথি ছিলেন নাটুদা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোশারফ হোসেন তরফদার, উথলী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সরফরাজ উদ্দিন, পার কৃষ্ণপুর মদনা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, জুড়ানপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শরিফ উদ্দিন, নাটুদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইননাল শেখ, সহসভাপতি অবসরপ্রাপ্ত সার্জেন্ট সাইদুর রহমান সাঈদ, কুড়ুলগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হারুনার রশিদ মোল্লা, নাটুদা ইউনিয়নের আওয়ামী লীগ নেতা জসীমউদ্দীন মেম্বার ও বদরগঞ্জ কলেজ ছাত্রলীগের সাবেক জিএস নাসির উদ্দিন। এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী কল্লা, হোসেন তরফদার, মামুন মহিউদ্দিন, হুদা বখশ তরফদার, হাসান মালিথা, কালু খাবলি প্রমুখ।

এছাড়াও পথসভা শেষে জননেতা হাশেম রেজা স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গচিয়ারমোড়, হুদাপাড়া, জাহাজপোতা, মুন্সিপুর, কুতুবপুর, কার্পাসডাঙ্গাসহ বিভিন্ন গ্রামে নির্বাচনি গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করে দেশকে স্মার্ট বাংলাদেশে রূপদানে সহযোগিতা করার আহ্বান জানান।

আরএস
 

Link copied!