Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

লক্ষীপুরে চোরাই সিএনজি-হোন্ডাসহ গ্রেপ্তার ১

লক্ষীপুর প্রতিনিধি

লক্ষীপুর প্রতিনিধি

সেপ্টেম্বর ১৪, ২০২৩, ০১:১৩ পিএম


লক্ষীপুরে চোরাই সিএনজি-হোন্ডাসহ গ্রেপ্তার ১

লক্ষীপুরে একটি চোরাই সিএনজিচালিত অটোরিকশা ও একটি মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।

এসময় চোরাই কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেপ্তার যুবকের নাম মো. রাকিব হোসেন (২১)। সে চন্দ্রগঞ্জ থানাধীন হাজিরপাড়া ইউপির শিবপুর গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে। এদিকে চুরির ঘটনায় যুবক রাকিব ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দিয়ে এর সঙ্গে জড়িত আরো দুজনের নাম স্বীকার করেছেন।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তহিদুল ইসলাম বৃহস্পতিবার বেলা ১১টায় চোরাই সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেল উদ্ধার এবং ১জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। এঘটনায় ধৃত আসামি রাকিব ও আরো ২জনসহ ৩জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, বুধবার ভোর পৌঁনে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চরশাহী দাশেরহাট পুলিশ ফাঁড়ির সদস্যরা স্থানীয় রামপুর জনৈক সামছুল হুদা মিয়ার মোল্লা বাড়ি এলাকায় অভিযান চালায়। এসময় রাকিব হোসেনসহ তার সঙ্গীয় চোরচক্রের সদস্যরা চোরাই সিএনজি ও মোটরসাইকেলসহ চোরাই কাজে ব্যবহৃত মালামাল নিয়ে ওই এলাকায় অবস্থান করছিল।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরচক্রের অন্যান্য সদস্যরা দৌড়ে পালানোর সময় রাকিব হোসেনকে পুলিশ আটক করতে সক্ষম হয়। এঘটনায় আটক রাকিবের আদালতে স্বীকারোক্তি অনুযায়ী আরো ২জনকে আসামি করা হয়েছে। তারা হলো- চন্দ্রগঞ্জ ইউপিস্থ দেওপাড়া গ্রামের আব্দুল কালেকের ছেলে রাসেল (২৫) ও একই গ্রামের তাজুল ইসলামের ছেলে ইমরান হোসেন প্রকাশ রবিন (২৭)।

পরে তাদের বিরুদ্ধে দাশেরহাট পুলিশ ফাঁড়ির এসআই মো. মজিবুর রহমান বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

এইচআর

Link copied!