Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ ডিসেম্বর, ২০২৩, ১৯ অগ্রহায়ণ ১৪৩০

মাগুরায় ছাত্রদল নেতাকে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

মাগুরা প্রতিনিধি

মাগুরা প্রতিনিধি

সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০৮:২৩ পিএম


মাগুরায় ছাত্রদল নেতাকে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

মাগুরা জেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রহিমকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহীদ মিন্টু সড়কে বিএনপির অস্থায়ী কার্যালয়ে পৃথকভাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা বিএনপি ও ছাত্রদল।

মাগুরা জেলা বিএনপির আহ্বায়ক আলী আহমেদ বলেন,গতকাল শনিবার বিকালে মাগুরা ভায়নার মোড় এলাকা থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মাগুরা জেলা শাখার সভাপতি আব্দুর রহিমকে বিনা ওয়ারেন্টে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরবর্তীতে সদর থানা পুলিশ তাকে কোর্টে প্রেরণ করলে তার বিরুদ্ধে অবৈধ মিথ্যা বানোয়াট মাদক মামলা দায়ের করে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে। অবৈধ সরকারের বাকশালি পুলিশের গ্রেপ্তার-মামলার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

এদিকে একই ঘটনায় মাগুরা জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি শামীম হোসেন মিলন ও সাধারণ সম্পাদক এসএম আবু তাহের সবুজ যৌথ বিবৃতিতে বলেন, বিরোধীদলীয় নেতাকর্মীদের বিনা ওয়ারেন্টে অবৈধভাবে গ্রেপ্তার করে জনসাধারণের মাঝে ভয়ভীতি সৃষ্টি করে বিরোধীদল নিধনের মহাউৎসবে মেতে উঠেছে পুলিশ। অবিলম্বে উক্ত মিথ্যা মামলা থেকে ছাত্রদল নেতা আব্দুর রহিমকে নিঃশর্ত মুক্তি এবং মামলা প্রত্যাহারের দাবি জানান তারা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি আহ্বায়ক মো. আলী আহমেদ, সদস্য সচিব  আক্তার হোসেন, যুগ্ম আহবায়ক কামরুজ্জামান ফারুক, সদস্য কিজিল খান, ফরিদ খান, জেলা ছাত্রদলের সহ সভাপতি  আবু দারদা  জুয়েল, শাকিল, সজীব, লাবু, রানা, মাহমুদুর রহমান তিতাস, প্রচার সম্পাদক মামুন প্রমুখ।

এআরএস

Link copied!