Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

ডেঙ্গুতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৬, ২০২৩, ০২:০৪ পিএম


ডেঙ্গুতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

নরসিংদী পলাশে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সাংবাদিক সাইফুল ইসলামের ভাগিনা রাহাদুল ইসলাম জিহাদ (৯) নামে তৃতীয় শ্রেণির স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর ধানমন্ডি আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজ  হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায়  তার মৃত্যু হয়। মারা যাওয়া জিয়াদ নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ইসলামপাড়া গ্রামের হালিম মিয়ার ছেলে।  সে স্থানীয় একটি বেসরকারি প্রাথমিক  বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির  ছাত্র।

সাংবাদিক সাইফুল ইসলাম জানান, গত দুইদিন আগে জিহাদের অবস্থা খারাপ হওয়ায় প্রথমে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। সেখান থেকে ঢাকা জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ঘুরে ঢাকা শিশু হাসপাতাল স্থানান্তর করা হয়। শিশু হাসপাতালে আইসিইউর সিরিয়াল না পাওয়ায় বেসরকারি আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। বিভিন্ন পরীক্ষায় ডেঙ্গু পজেটিভ ধরা পরে আমার ভাগিনার।  আইসি ইউতে  চিকিৎসাধীন অবস্থায় হার্ট বক্ল হয়ে সোমবার দুপুরে তার মৃত্যু হয়।

পরে ওই দিন বিকালে অ্যাম্বুলেন্সে করে জিহাদের গ্রামের বাড়ি ডাঙ্গা  ইসলমাপাড়ায় নিয়ে আসলে শোকে বাকরূদ্ধ হয়ে উঠে তার মা-বাবা। স্বজনদের আহাজারি  কান্না ও আত্মনাদে  ভারী হয়ে উঠে পুরো এলাকা। পরে এশার নামাজের পর জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পূর্ণ করা হয়।

এআরএস

Link copied!