Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

বরিশালে বাথরুম থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার

বরিশাল প্রতিনিধি

বরিশাল প্রতিনিধি

সেপ্টেম্বর ২৭, ২০২৩, ০৮:৩৪ পিএম


বরিশালে বাথরুম থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের তাড়া খেয়ে পরিত্যক্ত টয়লেটে ২০ কেজি গাঁজার বস্তা ফেলে গাড়িসহ পালিয়ে গেছে মাদক বিক্রেতারা। তবে মাদক বিক্রেতারা পালিয়ে রক্ষা পেলেও ব্যাপক অনুসন্ধানের পর বুধবার বিকেল পাঁচটার দিকে বরিশালের গৌরনদী পৌরসভার ১নং ওয়ার্ড নবীনগর এলাকার রায়ের বাড়ির বাগানে একটি পরিত্যক্ত টয়লেট থেকে গাঁজার বস্তা উদ্ধার করা হয়।

 অভিযানে নেতৃত্বে থাকা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের গোয়েন্দা শাখার সহকারি পরিচালক মো. এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল থেকে গৌরনদীর ভূরঘাটা এলাকায় ওৎপেতে একটি অভিযানিক দল নিয়ে অপেক্ষা করছিলাম। বিকেল সাড়ে চারটার দিকে ঢাকা থেকে বানারীপাড়াগামী একটি সাদা রংয়ের প্রাইভেটকারকে অভিযানিকদল থামানোর চেষ্টা করলেও বেপরোয়াগতিতে প্রাইভেটকারটি ঘটনাস্থল ত্যাগ করে। অভিযানিক দল পিছু নিলে প্রাইভেটকার মহাসড়কের পাশ্ববর্তী টরকীর নবীনগর এলাকার রায় বাড়ির একটি পরিত্যক্ত বাথরুমের মধ্যে বস্তা ভর্তি গাঁজা রেখে আমদানিকারকরা পালিয়ে যায়। পরে দীর্ঘক্ষণ খোঁজাখুজি করে বস্তাভর্তি ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

তিনি আরও জানান, বানারীপাড়া উপজেলার চিহ্নিত মাদক সম্রাট মোঃ সোহেল ওরফে ল্যাংরা সোহেল কুমিল্লা থেকে প্রাইভেটকারযোগে এসব মাদকদ্রব্য আমদানি করছিলেন বলে জানতে পেরেছি। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরএস

 

Link copied!