Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

যুবলীগের উদ্যোগে সারাদেশে প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন পালন

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ২৮, ২০২৩, ০৯:৪৯ পিএম


যুবলীগের উদ্যোগে সারাদেশে প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন পালন

সারাদেশে মিলাদ মাহফিল, দোয়া ও বিশেষ প্রার্থনার মধ্য দিয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন করেছে যুবলীগ।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে শেখ হাসিনার জন্মদিন পালিত হয়।

বাদ আছর ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে রাজধানীর কাঁলাচাদপুর দাখিল মাদ্রাসায় ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে হাইকোর্ট মাজার মসজিদে নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

কাঁলাচাদপুর দাখিল মাদ্রাসায় অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন এবং হাইকোর্ট মসজিদে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ যুবলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া, সারাদেশের প্রতিটি মসজিদ মাদ্রাসা ও এতিমখানায় মিলাদ মাহফিল দোয়া এবং অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনার মধ্য দিয়ে নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়।

আরএস

Link copied!