Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

গফরগাঁওয়ে পারিবারিক কলহে গর্ভবতী নারী খুন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

অক্টোবর ১, ২০২৩, ০৭:৫৩ পিএম


গফরগাঁওয়ে পারিবারিক কলহে গর্ভবতী নারী খুন

ময়মনসিংহের গফরগাঁওয়ে পারিবারিক কলহের জেরে তাছলিমা(৩০) নামে এক গর্ভবতী নারীকে খুনের অভিযোগ পাওয়া গেছে। রোববার (১ অক্টোবর) সকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তাঁর মৃত্যু হয়।

তাছলিমার পরিবারের অভিযোগ স্বামী, শাশুড়ি ও ননদের বেদড়ক পিটুনিতে তাঁর মৃত্যু হয়েছে। নিহত তাছলিমার বাড়ি পৌর শহরের ষোলহাসিয়া গ্রামে। তার পিতার নাম বারেক মিয়া।

নিহত তাছলিমার ভাই খলিল জানায়, প্রায় ১০ বছর আগে উপজেলার সালটিয়া ইউনিয়নের বাগুয়া গ্রামের আনিছ মিয়ার ছেলে শান্ত’র(৩৫) সঙ্গে তার বোন তাছলিমার বিয়ে হয়। তাদের সংসারে মাহদি(৯) ও মাহিন(৩) নামে দুইটি পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই তার বোনেকে তার শ্বশুর লোকজন বাড়ির লোকজন নির্যাতন করতো।

গত ২৭ তারিখ সকালে পারিবারিক কলহের জের ধরে তছলিমা ও তার স্বামী শান্ত’র মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে তাছলিমার স্বামী শান্ত, শাশুড়ি সাজেদা(৪৫) ও ননদ সানজিদা (১৮) গর্ভবতী তাছলিমাকে বেধড়ক ভাবে পিটিয়ে গুরুতর আহত করে।

পরে স্বজনরা তাছলিমাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে পরিস্থিতির অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। তিনদিন মৃত্যুর সাথে লড়াই করে রবিবার সকালে তাছলিমার মৃত্যু হয়।

নিহতের ভাই খলিল আরো জানান,মামলার প্রস্তুতি চলছে। ওরা আমার বোনটাকে মেরে ফেলেছে। আমি এর বিচার চাই। গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এআরএস

Link copied!