Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

মাটিরাঙ্গায় শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান বিতরণ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

অক্টোবর ২, ২০২৩, ০২:৫৮ পিএম


মাটিরাঙ্গায় শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান বিতরণ

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায়  জাতীয় সমাজ কল্যাণ পরিষদ থেকে প্রাপ্ত মেধাবী, গরীব, অসহায় ও প্রতিবন্ধী  শিক্ষার্থীদের মাঝে এককালীন ১১ লাখ ২০ হাজার টাকার আর্থিক অনুদান বিতরণ করেছে সমাজসেবা অধিদপ্তর।

সোমবার (২অক্টোবর) সকাল ১০টার দিকে মাটিরাঙ্গা উপজেলা অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে অনুদানের অর্থ তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতি মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চত্রুবর্তী।

যে সমস্ত শিক্ষাপ্রতিষ্ঠানে অনুদান প্রদান করা হয়েছে - মাটিরাঙ্গা সরকারি ডিগ্রী কলেজ ১০০জন, তবলছড়ি গ্রীণহিল কলেজ ৬৫জন, মাটিরাঙ্গা ইসলামিয়া আলিম মাদরাসা ১০জন, তবলছড়ি ইসলামিয়া ফাযিল (ডিগ্রী) মাদরাসা ১৫জনসহ মোট ১৯০ শিক্ষার্থীর মাঝে।

এসময় মাটিরাঙ্গা উপজেলা সমাজ সেবা অফিসার আব্দুল রাশেদ, মাটিরাঙ্গা উপজেলা সহকারি প্রোগ্রামার রাজীব রায় চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার মো. শরিফুল ইসলাম বিদ্যুৎ, গোমতি ইউপি চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেনসহ শিক্ষক-শিক্ষার্থী,পল্লী সমাজসেবা কার্যক্রম (ক্ষুদ্রঋণ)এর সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলার ২টি কলেজ ২টি আলিম/ফাযিল মাদরাসার একাদশ, দ্বাদশ ও স্নাতক পর্যায়ের ১৯০ জন শিক্ষার্থীকে জনপ্রতি ২০০০ টাকা করে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ হতে ১১ লাখ ২০ হাজার  টাকা অনুদান বিতরণ করা হয়।

এছাড়াও মাটিরাঙ্গা উপজেলার পল্লী সমাজসেবা কার্যক্রম (ক্ষুদ্রঋণ) এর ১৩ জনের  মাঝে ক্ষুদ্রঋণের ৬ লাখ ২৫ টাকার চেক তুলেদেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী।

এআরএস

Link copied!