Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

ফেনীতে গৃহবধূ ধর্ষণের অভিযোগে আইনজীবী গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

অক্টোবর ৭, ২০২৩, ০১:৪০ পিএম


ফেনীতে গৃহবধূ ধর্ষণের অভিযোগে আইনজীবী গ্রেপ্তার

ফেনীতে গৃহবধূ ধর্ষণের অভিযোগে পিপলু মজুমদার নামে এক আইনজীবীকে গ্রেপ্তার করেছে পুলিশ।শুক্রবার (৬ অক্টোবর) রাতে তাকে গ্রেপ্তার করে জেলা হাজতে পাঠানো হয়। এর আগে বিকেলে ভুক্তভোগী গৃহবধূ হয়ে ওই আইনজীবীর বিরুদ্ধে মামলা করেন।

গ্রেপ্তারকৃত পিপলু ফেনী পৌরসভার মাস্টারপাড়ার পরলোকগত অমর বিন্দু মজুমদারের ছেলে এবং ফেনী জজ কোর্টের একজন আইনজীবী। এছাড়া তিনি প্রয়াত আওয়ামী লীগ নেত্রী সন্ধ‌্যা রানী দ‌ত্তের ছে‌লে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী বিএসএস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সম্প্রতি ওই নারীর সাথে পিপলুর সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয়, গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। এ সময় অভিযুক্ত পিপলু তার নাম মোশারফ হোসেন তুহিন ও ব্যাংকার হিসেবে পরিচয় দেন।

পুলিশ জানায়, মঙ্গলবার (৩ অক্টোবর) ওই নারীকে বিয়ের প্রলোভনে ডেকে এনে ফেনী শহরের ৪ নম্বর ওয়ার্ডের বিরিঞ্চি আতিকুল আলম সড়কের কাজী মঞ্জিলের বাসায় ওঠে। ওই দিন রাত ৭টার দিকে একাধিকবার শারীরিক সম্পর্ক করে। এরপর ওই নারী জানতে পারেন পিপলু হিন্দু ধর্মের অনুসারী (সনাতন ধর্মাবলম্বী) এবং আইনজীবী।

ভুক্তভোগী ওই নারী জানান, পরিচয়ের শুরুর দিকে প্রতারক পিপলু বিয়ের প্রতিশ্রুতি দিয়ে স্বামীকে তালাক দেয়ার জন্য চাপ প্রয়োগ করে। অথচ তিন দিন বাসায় রাখার পর বিয়ে না করে তালবাহানা শুরু করে।

ফেনী মডেল থানা সূত্র জানায়, গৃহবধূর অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে আতিকুল আলম সড়কের ওই বাসা থেকে বৃহস্পতিবার রাতে পিপলু ও গৃহবধূকে উদ্ধার করা হয়। এ ঘটনায় শুক্রবার ফেনী মডেল থানায় ধর্ষণ মামলা করলে তাকে (পিপলু) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

এআরএস

Link copied!