Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কুড়িগ্রাম ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম প্রতিনিধি

অক্টোবর ১৫, ২০২৩, ০৪:২৭ পিএম


কুড়িগ্রাম ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ-১৭ এর ফাইনাল খেলা কুড়িগ্রামে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) বিকালে কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ-১৭) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খন্দকার মুদাচ্ছির বিন আলী’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম পৌর মেয়র মো. কাজিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. রাসেদুল হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক দুলাল, জেলা ক্রীড়া কর্মকর্তা মো. আকরাম হোসাইন প্রমুখ। 

ছয়দিন ব্যাপি টুর্নামেন্টে বালক দল ১০টি ও বালিকা দল ১০টি মোট ২০টি দল এই টুর্নামেন্টে অংশ গ্রহণ করে। শনিবার ফাইনাল খেলায় বালক অনুর্ধ-১৭ সদর উপজেলা ভূরুঙ্গামারী উপজেলাকে ৬-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়, বালিকা অনুর্ধ-১৭ খেলায় ট্রাইবিকারে রাজারহাট উপজেলাকে ৩-৪ গোলে পরাজিত করে কুড়িগ্রাম পৌরসভা চ্যাম্পিয়ন হয়েছে। পরে উপস্থিত অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।

এআরএস

Link copied!