Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

বাহুবলে গাড়ি চাপায় নিহত ১

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ১৭, ২০২৩, ০৭:৪২ পিএম


বাহুবলে গাড়ি চাপায় নিহত ১

হবিগঞ্জের বাহুবলে ঢাকা সিলেট মহাসড়কে হাইয়েস চাপায় এক পথচারী নিহত হয়েছে, এ ঘটনায় আহত ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের আদিত্যপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

জানা যায়, বাহুবল উপজেলার ৩নং সাতকাপন ইউনিয়নের আব্দাফৌজদা আরিছপুর গ্রামের মৃত ফিরোজ আলীর ছেলে সোয়া মিয়া(৪৫) আদিত্যপুর গ্রামের লাল মিয়ার ছেলে মোহাম্মদ আলী(২০) ও তার ভাই আলী হায়দার(২৪)  মুগকান্দী নদী ব্রিকস্ ফিল্ডে শ্রমিকের কাজ করতেন।

কাজ শেষে তারা ৩ জন মিলে মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে ব্রিকস্ ফিল্ড থেকে বাড়ি ফেরার পথে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের আদিত্যপুর ব্রিজের কাছে পৌঁছামাত্রই হঠাৎ টিয়া কালারের একটি অজ্ঞাতনামা হাইয়েস গাড়ি রাস্তার সাইডে ৩ জনকে চাপা দিয়ে দ্রুত গতিতে চলে যায়। এসময় ঘটনাস্থলেই সোয়া মিয়া(৪৫) নিহত হয় এবং সাথে থাকা মোহাম্মদ আলী(২০) ও হায়দার আলী(২৪) গুরুতর আহত হয়।

পথচারী লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সোয়া মিয়াকে মৃত ঘোষণা করেন এবং মোহাম্মদ আলী ও তার ভাই হায়দার আলীকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

এ ঘটনার খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এস আই আব্দুল করিম সহ একদল পুলিশ এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

এআরএস

Link copied!