Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ফেনীতে বিএনপি-জামায়াতের সর্বাত্মক অবরোধ, দূরপাল্লার বাস চলাচল বন্ধ

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

অক্টোবর ৩১, ২০২৩, ০৪:০৯ পিএম


ফেনীতে বিএনপি-জামায়াতের সর্বাত্মক অবরোধ, দূরপাল্লার বাস চলাচল বন্ধ

ফেনীতে সর্বাত্মক পালিত হচ্ছে বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা ৭২ ঘণ্টার টানা অবরোধ কর্মসূচি।

মঙ্গলবার (৩১ অক্টোবর) কর্মসূচির প্রথম দিন ট্রেন চলাচল অনেকটা স্বাভাবিক থাকলেও এ জেলা শহর থেকে দূরপাল্লার কোনো বাস চলাচল করতে দেখা যায়নি।

তবে, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে শহরের বিভিন্ন এলাকায় সিএনজি অটোরিকশাসহ বিভিন্ন অভ্যন্তরীণ পরিবহন চলতে দেখা গেছে।

অবরোধে সমর্থনে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন পাটোয়ারীর নেতৃত্বে শহরের তাকিয়া রোডে ও শহর জামায়াতের সেক্রেটারী মো. ইলিয়াসের নেতৃত্বে শহরের শহীদ শহীদুল্লাহ্ কায়সার সড়কের এফ রহমান এসি মার্কেট এলাকায় পৃথক দুটি মিছিল বের করেন।

এদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী অংশের মোহাম্মদ আলী বাজার এলাকায় অবরোধে সমর্থনে টায়ার পোড়ানোর সময় স্থানীয় এক যুবদলকর্মীকে আটক করে পুলিশ সোপর্দ করেছে শর্শদি ইউপি চেয়ারম্যান জানে আলমের নেতৃত্বের ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা

এছাড়া ফেনী রেলওয়ে স্টেশনে গিয়ে জানা যায়, সকাল ১০টার দিকে চট্টগ্রাম থেকে আসা পাহাড়িকা এক্সপ্রেস ফেনী রেলওয়ে স্টেশন অতিক্রম করেছে। এছাড়া সুবর্ণা ও মেঘনা ট্রেনও অতিক্রম করেছে।

শহরের ট্রাংক রোড, মহিপাল, শান্তি কোম্পানি রোডসহ বিভিন্ন এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন দেখা গেছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিজিবি টহল দিতে দেখা গেছে। সকাল থেকে কয়েকটি ককটেল বিস্ফোর ছাড়া  তেমন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান জানান, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মাঠে রয়েছে। সড়ক-মহাসড়কে বিজিবি ও র‍্যাবের ৭/৮টি মোবাইল টিম টহলে রয়েছে। 
এআরএস

Link copied!