Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

খোকসায় সপ্তাহের ব্যবধানে দুই মোটরসাইকেল চুরি

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি

নভেম্বর ১২, ২০২৩, ০৯:২১ পিএম


খোকসায় সপ্তাহের ব্যবধানে দুই মোটরসাইকেল চুরি

কুষ্টিয়ার খোকসা পৌর শহর এলাকায় সরকারি ডিগ্রি কলেজের সামনে মিঠুর চারতলা ভবনে গতরাতে লোহার গেটের তালাভেঙে মোটরবাইক চুরির অভিযোগ উঠেছে।

রোববার (১২ নভেম্বর) দেড়টার দিকে মোটরবাইক চুরি হয়েছে বলে জানান বাড়ির ভাড়াটিয়া প্রভাষক শাহিনুজ্জামান। তিনি বলেন, মিঠুনের চার তলা ভবনের নিচ তলা থেকে প্রধান গেটের তালা ভেঙে ১২৫ সিসি ডিসকোভার মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

মোটরসাইকেলের মালিক তোহিদুল ইসলাম জানান, গতরাত দেড়টার দিকে মোটরসাইকেল চুরির খবর শুনে তিন তলা থেকে নিচ তলায় এলে দেখতে পাই আমার মোটরবাইকটি ইতোমধ্যেই চোর নিয়ে পালিয়ে গেছে।

তিনি আরও বলেন, বাহির থেকে তালা ভাঙা সম্ভব নয়। তবে তালা ভাঙার পর রেঞ্জ ফেলে চলে যায়। সেগুলো  থানা পুলিশের হেফাজতে রয়েছে।

তোহিদুল ইসলাম জামাই বাড়ি বেড়াতে এসে শখের মোটরসাইকেলটি হারিয়ে দিশেহারা। মোটরবাইক না নিয়ে বাড়ি ফিরতে পারছে না।

তোহিদুল ইসলামের জামাই ধোকড়াকোল ডিগ্রী কলেজের প্রভাষক শাহিনুজ্জামান বলেন, আমার শ্বশুর গতকাল আমার বাসায় বেড়াতে আসছে। এখানে আসার এক পর্যায়ে রাত দেড়টার সময় চোররা মোটরসাইকেলটি কলাপ্স গেটের তালা ভেঙে  চুরি করে নিয়ে গেছে। বাড়ির সিসি ক্যামেরার ফুটেজে চুরির ঘটনা দেখা যাচ্ছে। তবে কাউকে চেনা যাচ্ছে না।

উল্লেখ্য, গত ৭ নভেম্বর একই কৌশলে প্রভাষক মনিরুজ্জামান ভবনের নিচতলা থেকে দুইটি মোটরবাইক চুরি করে নিয়ে যায়।

এ বিষয়ে খোকসা থানার অফিসার ইনচার্জ মোস্তফা হাবিবুল্লাহ বলেন, চুরির ঘটনা নিয়ে আমাদের অভিযান চলমান রয়েছে। আমরা অতি দ্রুত ওই সকল অপরাধীদের আইনের আওতায় আনা হবে। এবং মোটরসাইকেল উদ্ধার তৎপরতা চলমান রয়েছে ।

এআরএস

Link copied!